1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. rj.nazmul2500@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
শনিবার, ১৫ ফেব্রুয়ারী ২০২০, ০৯:২৫ অপরাহ্ন
জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা
৬০দিন
:
০৮ঘণ্টা
:
৩৫মিনিট
:
০২সেকেন্ড

মাহমুদউল্লাহর নেতৃত্বে পাকিস্তান যাচ্ছে বাংলাদেশ দল

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৮ জানুয়ারী, ২০২০
  • ২৬ বার

চমক দিয়ে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ শনিবার দুপুরে মাহমুদউল্লাহ রিয়াদকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করে বোর্ড।

এদিকে বঙ্গবন্ধু বিপিএলে দুর্দান্ত পারফর্ম করে দলে জায়গা পেয়েছেন হাসান মাহমুদ। তিনি এই প্রথম জাতীয় দলে ডাক পেলেন। এ ছাড়া দীর্ঘদিন পর জাতীয় দলে ফিরেছেন তামিম ইকবাল। সর্বশেষ শ্রীলংকার বিপক্ষে খেলেছিলেন তিনি।

এর আগেই এই সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন মুশফিকুর রহিম। প্রথমে মৌখিকভাবে পাকিস্তান না যাওয়ার কথা বললেও এবার লিখিতভাবে বিসিবিকে চিঠি দেন তিনি। বিসিবি তা গ্রহণও করেছে।

এ বিষয়ে মুশফিক বলেন, ‌‌‘আমি আগেই বলে দিয়েছি আমি যাবো না। এটা আমার পারিবারিক কারণ। আমি রিকোয়েস্ট করেছি এবং এটা তারা মেনে নিয়েছে। আমি অফিসিয়াল লেটারও দিয়েছি। পাকিস্তানেই যাচ্ছি না।’

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে আগামী ২৪ জানুয়ারি। এরপর দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি মাঠে গড়াবে ২৫ জানুয়ারি। একদিনের বিশ্রামের পর ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে সিরিজের শেষ ম্যাচ। সিরিজের সবকয়টি ম্যাচ অনুষ্ঠিত হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে।

বাংলাদেশ স্কোয়াড

মাহমুদউল্লাহ, তামিম ইকবাল খান, সৌম্য সরকার, নাইম শেখ, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, মোহাম্মদ মিথুন, আফিফ হোসেন, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল আমীন হোসাইন, রুবেল হোসাইন ও হাসান মাহমুদ।

এ জাতীয় আরো সংবাদ