1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. rj.nazmul2500@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৭:৪৫ অপরাহ্ন

রোহিত রিতিকার সম্পর্ক নিয়ে কিছু অজানা তথ্য

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০
  • ১৭ বার

২০১৫ সালে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভারত জাতীয় ক্রিকেট দলের সহঅধিনায়ক রোহিত শর্মা। রিতিকা সাজদেহ’র সঙ্গে এখন তার সুখের সংসার। এবার এক সন্তানের জনক-জননী রোহিত ও রিতিকার সম্পর্ক নিয়ে কিছু অজানা তথ্য জেনে নেয়া যাক।

২০০৭ সালে কর্নারস্টোন স্পোর্টস কনসাল্টেন্সির সঙ্গে যুক্ত হন রিতিকা সাজদেহ (শর্মা)। এর মাধ্যমেই উঠতি ক্রিকেটার রোহিতের সঙ্গে তার পরিচয় হয়। পরে ওই সংস্থারই স্পোর্টস ম্যানেজার নিযুক্ত হন রিতিকা।

ভারতের সাবেক অলরাউন্ডার যুবরাজ সিংকে নিয়মিত রাখি পরাতেন রিতিকা। ২০০৮ সালে সেই যুবিই রোহিতের সঙ্গে তার পরিচয় করিয়ে দেন। পরে এ কথা স্বীকারও করেন যুবরাজ।

পরিচয় হওয়ার পর রোহিতের সব ম্যাচেই মাঠে হাজির হতে শুরু করেন রিতিকা। ঘরোয়া হোক কিংবা আন্তর্জাতিক, প্রত্যেক ম্যাচেই হিটম্যানের হয়ে গলা ফাটাতে থাকেন তিনি। প্রিয়তম ব্যাটিং করার টেনশনে নিজের আঙুল মুড়ে ফেলতেন সুন্দরী। এভাবেই তারা একে অপরের আরো কাছে আসেন।

রোহিতকে ভালোবেসে ‘রো’ বলে ডাকতেন রিতিকা। পরে সেই নামেই ভারতীয় ওপেনারকে ডাকতে শুরু করেন তার সতীর্থরা।

রিতিকা ভীষণ রকমের পশুপ্রেমী। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পশুদের ছবিও দেন তিনি। রোহিতকেও পশুপ্রেমী হিসেবে চেনেন অনেকে। পেটার সঙ্গেও যুক্ত রয়েছেন ‘রো’ হিট। সেখানেও দুজনের মিল নিয়ে কোনো কথা বলা চলে না।

সূত্র: ওয়ান ইন্ডিয়া

এ জাতীয় আরো সংবাদ