1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

একজন সফল সমাজ সেবক তরুণ রাজনৈতিক বিশ্বজিৎ দাস সৈকত

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৬ মে, ২০২০
  • ৭৭৫ বার

একজন সমাজ সেবক হিসেবে এলাকায় বিশ্বজিৎ দাস সৈকত বিশেষ পরিচিতি লাভ করছেন। তিনি তার এলাকায় একজন সৎ, ন্যায়, নীতিবান, উদার সমাজ সংস্কারক হিসেবে সর্বোপরিচিত। ছাত্র জীবন তেকে তিনি অসহায় সহজ সরল ও দুঃখী মানুষের পাশে থেকে মানব সেবায় অভ্যস্ত ছিলেন। শুধু রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে নই সুশীল সমাজ, তরুন-নবীন, যুব-প্রবীণ সমাজে রয়েছে তার যথেষ্ঠ সুনাম।

সমাজ সেবক বিশ্বজিৎ দাস সৈকত পেশায় একজন ব্যবসায়ী। পাশাপাশি আওয়ামী রাজনীতিতে রয়েছে তার বিশেষ অবদান। দীর্ঘদিন যাবৎ তিনি সামাজিক অবক্ষয় রোধ ও সমাজ সেবায় তৎপর রয়েছেন। এলাকায় মসজিদ, মন্দির, ধর্মীয় উপসনালয়, ওয়াজ মাহফিল, অসহায় মানুষদের চিকিৎসা সেবায়, কন্যাদ্বায় গ্রস্থ পরিবার, এতিমখানা ও মিসকিনদের সহ বিভিন্ন সামাজিক কার্যক্রমে আর্থিকভাবে তিনি সাহায্য করে থাকে। এমনকি এই করোনা দূর্যোগে অসহায় মানুষের ঘরে ঘরে খাবার সামগ্রী পৌঁছে দিয়েছেন।

এছাড়াও এলাকার তরুন ছেলেদের ফুটবল খেলায় সহযোগীতাসহ ক্রীড়াঙ্গনে রয়েছে তার বিশেষ অবদান। জনহিতৈশী, জননন্দিত, সহজ সরল, শান্ত সদা হাস্যময়, ভদ্র স্বভাব সুলভ আচরনের এ ব্যাক্তিটি ঘুণে ধরা সমাজকে উন্নয়নের পথে আনতে চায়। এলাকার সচেতন মানুষদের সঙ্গে নিয়ে সন্ত্রাস চাঁদাবাজ, চুরি, ডাকাতি, মাদক, নারী নির্যাতন, বাল্য বিবাহ ইভটিজিং রোধে সব সময় তিনি সোচ্চার।

সমাজ সেবক বিশ্বজিৎ দাস সৈকত একজন সৎ ও ন্যায় নিষ্ঠাবান ব্যক্তি, পর অর্থ লোভী নয়। সকলের সহযোগীতা নিয়ে এলাকার উন্নয়নমূলক কাজে অংশগ্রহন সহ গরীব, দুস্থ্য ও অসহায়দের পাশে থেকে সব সময় সহযোগীতা করতে চান তিনি। এবারের ঈদ-উল ফিতরে সকলকে ঈদ শুভেচ্ছা সহ দোয়া কামনা করছেন তিনি। একই সাথে কলসকাঠী ইউনিয়নের একটি পরিবারও যেন ঈদ আনন্দ থেকে বঞ্চিত না হয় সে লক্ষ্যে বিভিন্ন উদ্দ্যোগে গ্রহণ করেছেন।

এ জাতীয় আরো সংবাদ