1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. rj.nazmul2500@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:০৮ অপরাহ্ন

অনির্দিষ্টকালের জন্য স্থগিত বিমানের ঢাকা-কলকাতা ফ্লাইট

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ৫৫ বার

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ঢাকা-কলকাতা-ঢাকা ফ্লাইট অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করেছে কর্তৃপক্ষ। আগামী বৃহস্পতিবার (১২ নভেম্বর) থেকে এ সিদ্ধান্ত কার্যকর হতে যাচ্ছে। বিমানের অফিসিয়াল ওয়েবসাইটের নোটিশ বোর্ডে এ তথ্য জানিয়েছে কর্তৃপক্ষ।

বিমানের ওয়েবসাইটের নোটিশ বোর্ডে জানানো হয়, ‘আগামী ১২ নভেম্বর বৃহস্পতিবার থেকে বিমানের ঢাকা-কলকাতা-ঢাকা রুটের ফ্লাইটগুলো স্থগিত করা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরবর্তীতে জানানো হবে।’

ফ্লাইট স্থগিতের বিষয়ে সুস্পষ্ট কোনো কারণ জানা না গেলেও কারোনার কারণে এই মুহূর্তে ভারতে ট্যুরিস্ট ভিসা বন্ধ থাকায় কলকাতা রুটে যাত্রী সঙ্কটের কারণে এমন সিদ্ধান্ত বলে মনে করছেন অনেকে।

উল্লেখ্য, গত ২৮ অক্টোবর থেকে ‘এয়ার বাবল’প্যাকেজ চুক্তির আওতায় ভারতের তিনটি রুটে ফ্লাইট চালু করেছিল বিমান বাংলাদেশ। রুটগুলো হলো- ঢাকা থেকে কলকাতা, দিল্লি ও চেন্নাই। এই তিন রুটে সপ্তাহে তিনটি করে ফ্লাইট চালু হওয়ার কথা ছিল। যদিও ঢাকা থেকে কলকাতা এবং ঢাকা ও চট্টগ্রাম থেকে চেন্নাই রুটে ফ্লাইট পরিচালনা করছে বেসরকারি বিমান পরিবহন সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। আবার অনুমতি পেলেও এখনও ভারত রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেনি নভোএয়ার।

এ জাতীয় আরো সংবাদ