1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. rj.nazmul2500@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০২:৫৭ অপরাহ্ন

অবশেষে ৫ লাখ রুপি সাহায্য পেলেন গেন্দা ফুল গানের গীতিকার

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ২০৬ বার

অনেক জল গড়িয়েছে ‘গেন্দা ফুল’ গান নিয়ে। এ গানের গীতিকার রতন কাহারকে অবহেলা করে বলিউড র‌্যাপার বাদশাহ সম্প্রতি নতুন করে গানটি প্রকাশ করেন। সেটি তুমুল জনপ্রিয়তা পেয়েছে দর্শক-শ্রোতাদের কাছে।

তবে গানের ভিডিওতে কোথাও রতন কাহারের নাম না থাকায় সে নিয়ে অনেক বিতর্ক তৈরি হয়। অবশেষে সব বিতর্ক থামিয়ে দরিদ্র গীতিকারের পাশে দাঁড়ালেন বাদশাহ। ভারতে লকডাউন চলাকালীন সময়েই তিনি রতন কাহারকে অর্থ সাহায্য পাঠালেন।

জানা গেছে, ৬ এপ্রিল রতন কাহারের অ্যাকাউন্টে পাঁচ লক্ষ টাকা পাঠিয়েছে বাদশাহর টিম। টাকা পেয়ে খুশি প্রবীণ এ গীতকার ও সঙ্গীতশিল্পী। ফোনে তিনি ধন্যবাদও জানিয়েছেন র‌্যাপারকে।

শুধু তাই নয়, লকডাউন কেটে গেলে বাদশাহকে সিউড়ির বাড়িতে আসার আমন্ত্রণও জানিয়েছেন রতন কাহার।

কয়েক দিন আগে রতন কাহারের ‘গেন্দা ফুল’ গানটি ‘চুরি’র অভিযোগে সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলের শিকার হতে হয়েছিল বাদশাকে। বাদশার ‘গেন্দা ফুল’-এ ব্যবহৃত শব্দ নিয়েও আপত্তি জানিয়েছিলেন নেটাগরিকদের একাংশ। এর পরেই সোশ্যাল মিডিয়ায় একটি লাইভ ভিডিওর মাধ্যমে রতন কাহারের উদ্দেশে বাদশা বলেন, ‘আমি ওই গান রচয়িতার নাম খোঁজার চেষ্টা করেছি অনেক। কিন্তু খুঁজে পাইনি। ২৬ মার্চ আমি জেনেছি রতন কাহারের নাম। আমি জানি উনি এক জন মহান শিল্পী। শুনেছি তার অর্থনৈতিক অবস্থাও ভাল নয়। আমি তাকে সম্মান দিয়ে সাহায্য করতে চাই।’ সেই লাইভে দেয়া কথা রাখলেন তিনি।

এদিকে প্রথমে বাদশাহর উপর ক্ষুব্ধ হলেও তার এই আচরণে খুশি নেটাগরিকরা।

এ জাতীয় আরো সংবাদ