1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. rj.nazmul2500@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:৫৪ অপরাহ্ন

আজ রাতে পরিবার সমেত দেশে ফিরবেন সাকিব

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ১৪১ বার

যুক্তরাষ্ট্র থেকে আজ বৃহস্পতিবার (৫ নভেম্বর) দিবাগত রাতে দেশে ফিরছেন সদ্য আইসিসির নিষেধাজ্ঞা থেকে মুক্তি পাওয়া বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কাতার এয়ারলাইন্স যোগে রাত ২টায় পরিবার সমেত হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে তার।

জুয়াড়ির প্রস্তাব গোপন করায় এক বছরের জন্য সবধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছিলেন সাকিব। যা শেষ হয়েছে গত ২৯ অক্টোবর। নিষেধাজ্ঞা উঠে যাওয়ায় চলতি মাসের শেষ দিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি আয়োজিত টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলার কথা রয়েছে দেশের এই সেরা অলরাউন্ডারের।

গেল মঙ্গলবার (৩ নভেম্বর) এক গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেন বিসিবি’র বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান। তিনি জানান, ‘বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় কাতার এয়ারলাইন্সে সাকিব দেশে ফিরবেন।’ অক্টোবরে শ্রীলঙ্কা সিরিজে অংশ নিতে গেল ২ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছিলেন সাকিব আল হাসান। ফিরেই নিজেকে প্রস্তুত করতে চলে যান বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি)। প্রায় ১ মাসেরও বেশি সময় সেখানে চলেছে তার রুদ্ধদ্বার অনুশীলন। লক্ষ্য ছিল শ্রীলঙ্কা সিরিজ ও লঙ্কা প্রিমিয়ার লিগে খেলা। কিন্তু শেষ পর্যন্ত দুটির কোনোটিই হয়নি।

এ জাতীয় আরো সংবাদ