1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. rj.nazmul2500@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২৮ অপরাহ্ন

আমি চাচ্ছিলাম, আমাকে একটু ছুটি দেবেন : শেখ হাসিনা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯
  • ২৩২ বার

আওয়ামী লীগের ২১তম কাউন্সিলে টানা নবমবারের মতো দলের সভাপতি নির্বাচিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার আওয়ামী লীগের ২১তম কাউন্সিলের দ্বিতীয় দিনে সভাপতি নির্বাচিত হন বঙ্গবন্ধু কন্যা।

সভাপতি নির্বাচিত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় শেখ হাসিনা বলেন, ‘আমি চাচ্ছিলাম, আমাকে একটু ছুটি দেবেন। আপনাদের ভাবতে হবে আমার বয়স হয়ে গেছে। আমার বয়স এখন ৭৩। এবারও আমাকে দায়িত্ব দিয়েছেন।’

আবেগতাড়িত হয়ে প্রধানমন্ত্রী আরও বলেন, ‘১৯৭৫ সালে মা-বাবা-ভাই-বোন সব হারিয়েছি। আপনজন যাদেরকে রেখে গিয়েছিলাম তারা আর কেউ নেই। আওয়ামী লীগকে আমার পরিবার হিসেবে নিয়েছি। আওয়ামী লীগের নেতাকর্মীদের ভালোবাসাই ছিল আমার চলার শক্তি।’

শেখ হাসিনা বলেন, ‘আমাকে যে দায়িত্ব দিয়েছেন সে দায়দায়িত্ব যেন সঠিকভাবে পালন করতে পারি।’

এদিকে, দ্বিতীয়বারের মতো দলটির সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আগামী তিন বছরের জন্য পদ দুটিতে আসীন হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ওবায়দুল কাদের।

শনিবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের দ্বিতীয় পর্বের কাউন্সিল অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরের নাম ঘোষণা করা হয়।

দলের নির্বাচন কমিশনের চেয়ারম্যান অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন এ নতুন কমিটি ঘোষণা করেন। এর আগে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন নির্বাচনের লক্ষ্যে নির্বাচন কমিশনের হাতে দায়িত্ব হস্তান্তর করেন।

এ জাতীয় আরো সংবাদ