1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. rj.nazmul2500@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
বুধবার, ১২ মে ২০২১, ০৫:৩৫ পূর্বাহ্ন

কে এই গোলাপি?

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ৭৭ বার

মুখের যেটুকু দেখা যাচ্ছে তাতে অবশ্য বিভ্রান্ত হওয়ার সুযোগ কোথায়? চোখ-কপাল অনেকটাই গোলাপি ক্যাপের আড়ালে। টাইগার ক্রিকেটের ভক্তদের কাছে একেবারেই সহজ প্রশ্ন। উত্তরটা তো সবারই জানা- রাজস্থান রয়ালসের গোলাপি ক্যাপ মাথার ক্রিকেটারটি আর কেউ নয়, তিনি হলেন কাটার কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।
নিউজিল্যান্ডে জাতীয় দলের মিশন শেষ করে এই পেসার বাঙলাদেশে ফিরলেও ছাড়েন নি বিমানবন্দর। গত রোববার দেশে ফেরাদের বাকিরা নিজ গন্তব্যে চলে গেলেও একমাত্র মুস্তাফিজ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বের হননি। সেদিনই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ঢাকা ছাড়েন তিনি।

গত ফেব্রুয়ারিতে চেন্নাইয়ে হয়ে যাওয়া নিলাম থেকে তাকে ভিত্তিমূল্য ১ কোটি রুপি দিয়ে দলে নিয়েছে আইপিএলের প্রথম আসরের চ্যাম্পিয়ন রাজস্থান। কোয়ারেন্টাইন পর্ব শেষে দলের সতীর্থদের সঙ্গে যোগ দেবেন তিনি। তার আগেই এই তারকা ক্রিকেটারকে বরণ করে নিয়েছে দলটি।

শনিবার ফের রাজস্থানের অফিসিয়াল ফেসবুকে পেজে দেখা মিলল টাইগার অলরাউন্ডারের। ভক্তদের প্রশ্ন রাখা হলো- একটু ভাবুন- কে এই গোলাপি?
আইপিএলে এর আগে মুম্বাই ও হায়দারবাদের পক্ষে মোট ২৪টি ম্যাচ খেলেছেন মুস্তাফিজ । বাঁহাতি পেস বোলিংয়ে তিনি শিকার করেছেন মোট ২৪টি উইকেট। সেরা বোলিং ১৬ রানে ৫ উইকেট। এবার রাজস্থানের একাদশে থাকতে পারবেন কীনা সেটি নিশ্চিত নয়। বেন স্টোকস, জস বাটলার, জফরা আর্চার আর আইপিএলের নিলামের নতুন রেকর্ড গড়া ক্রিস মরিসকে টপকে মুস্তাফিজের সুযোগ বেশ পাওয়াটা কঠিন।

এ জাতীয় আরো সংবাদ