1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. rj.nazmul2500@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪১ পূর্বাহ্ন

শহীদদের শ্রদ্ধাঞ্জলি জানালেন অস্ট্রেলিয়া আওয়ামীলীগ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ১৮৫ বার

আজ ১৬ ডিসেম্বর। স্বাধীন বাংলাদেশ বিজয়ের ৪৯ তম বছরে পা দিয়েছে। মহান বিজয় দিবসের প্রত্যুশে ঢাকার অদূরে সাভারে জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধাঞ্জলি জানালেন সিডনি ও মেলবোর্ন প্রবাসী বাংলাদেশ আওয়ামীলীগ অস্ট্রেলিয়ার প্রতিনিধিরা। নেতা ও কর্মীরা আওয়ামীলীগ অস্ট্রেলিয়া, আওয়ামীলীগ সিডনি, অস্ট্রেলিয়া ও আওয়ামীলীগ মেলবোর্ন এর পক্ষ থেকে জাতীয় স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করেন।

আজ সোমবার সকালে বাংলাদেশ আওয়ামীলীগ সিডনি, অস্ট্রেলিয়া শাখার সভাপতি গাউছুল আলম শাহাজাদা, সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ এবং বাংলাদেশ আওয়ামীলীগ মেলবোর্ন, অস্ট্রেলিয়া শাখার সাধারণ সম্পাদক মোল্লা মো. রাশিদুল হক প্রমুখের নেতৃত্বে স্মৃতিসৌধের বেদিতে ফুল দিয়ে একাত্তরের শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।
আজ জাতীয় স্মৃতিসৌধে বিজয় দিবসে পুস্পস্তবক অর্পণ করছেন সিডনি আওয়ামীলীগ সভাপতি গাউসুল আলম শাহজাদা, সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ, মেলবোর্ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোল্লা মো: রাশিদুল হক, সিডনি আওয়ামীলীগের কাইউম আজাদ, ছাত্রলীগের মোহাম্মদ মোরশেদ সহ প্রমুখ।
জানা গেছে, আগামী ২০ ও ২১ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় সম্মেলনে অংশগ্রহণের উদ্দেশ্যে বাংলাদেশ আওয়ামী লীগ, অস্ট্রেলিয়া’র বিভিন্ন শাখার নেতা কর্মীরা ঢাকায় অবস্থান করছেন।

এ জাতীয় আরো সংবাদ