1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. rj.nazmul2500@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:৩১ পূর্বাহ্ন

তিশার সঙ্গে প্রেমের কারণেই তাহসান-মিথিলার বিচ্ছেদ!

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ১২৭ বার

সঙ্গীত তারকা ও অভিনেতা তাহসানের সঙ্গে গায়িকা-অভিনেত্রী মিথিলার দীর্ঘ দিনের সম্পর্ক ছিল। তারা সংসার করেছেন প্রায় এক যুগ। কিন্তু তৃতীয় ব্যক্তির আগমনে থেমে যায় তাদের পথচলা। তারা আলাদা হয়ে যান।

২০১৭ সালে তাহসান ও মিথিলার বিচ্ছেদ হয়ে যায়। এরপর মিথিলার জীবনে আসেন ইফতেখার আহমেদ ফাহমি। তাদের প্রেম চলে বছর খানেক। সেই প্রেম ভেঙে এখন মিথিলা বিয়ে করেছেন কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে।

মিথিলার প্রেম ও বিয়ের ভীড়ে চাপা পড়ে গেছে তাহসানের অবস্থা। তিনি তাহলে কি একাই আছেন? না, সেরকম নয়। তার জীবনেও নাকি অন্য এক নারী এসেছেন। সেই নারী আর কেউ নন, এদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। যিনি নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর স্ত্রীও।

শোনা যায়, তিশার সঙ্গে সম্পর্কের কারণেই নাকি মিথিলার সঙ্গে তাহসানের দূরত্ব তৈরি হয়। আর সেখান থেকে দাম্পত্য কলহ ও বিচ্ছেদ। যদিও তাহসান-তিশার মধ্যকার সেই সম্পর্কের বিষয়টি কখনো প্রকাশ্যে আসেনি। তবে তাদের কাছের মানুষজনের কয়েকজন বিষয়টি অবগত।

ধারণা করা হচ্ছে, নাটকে একসঙ্গে কাজ করতে গিয়েই কাছাকাছি আসেন তাহসান ও তিশা। এরপরই তাদের মধ্যকার ঘনিষ্ঠতা বাড়ে এবং সম্পর্কে জড়ান। তবে বিষয়টি আসলে কতটা সত্য, সেটা সময়ই বলে দেবে।

এদিকে গতকাল (শুক্রবার) সন্ধ্যায় বিয়ে করেন সৃজিত-মিথিলা। কলকাতায় সৃজিতের বাড়িতে এ বিয়ের রেজিস্ট্রি সম্পন্ন হয়। তাহসান খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর জন কবির, পরিচালক ফাহমিসহ অনেকের সঙ্গেই জড়িয়েছে মিথিলার নাম। কিন্তু গত দুই বছর ধরে সৃজিতের সঙ্গে প্রেমের বিষয়টি নিয়ে সবচেয়ে বেশি আলোচনায় ছিলেন তিনি। কিন্তু সে কথা কখনও স্বীকার করেননি তারা।

এক ঘনিষ্ঠ বন্ধুর অনুষ্ঠানে সৃজিত মুখার্জির সঙ্গে মিথিলার পরিচয় হয়। সেখান থেকেই শুরু হয় ফেসবুকে কথাবার্তা। এরপর বন্ধুত্ব। তারপর প্রেম। এমনকি বিভিন্ন সময় কলকাতার এই পরিচালকের পারিবারিক অনুষ্ঠানেও দেখা মিলেছে মিথিলার। প্রেমিকার সঙ্গে দেখা করতে বহুবার বাংলাদেশেও এসেছিলেন সৃজিত। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছিলো তাদের একসঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি। কিন্তু তবুও মুখে কুলুপ এঁটে ছিলেন দু’জনে।

পক্ষান্তরে তাহসানের বিষয়টি শেষমেষ কোথায় গিয়ে দাঁড়ায় সেটাই দেখার বিষয়। মিডিয়ায় যেকোনো সম্পর্ক ‘গসিপ’ দিয়ে শুরু হলেও অনেকাংশেই সত্যতা পাওয়া যায়, যার উত্তম উদাহরণ সৃজিত-মিথিলার বিয়ে।

এ জাতীয় আরো সংবাদ