1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. rj.nazmul2500@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:০৯ অপরাহ্ন

নিরাপত্তা নিশ্চিত হলেই পাকিস্তানে ক্রিকেট দল পাঠাবে বাংলাদেশ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ১২৫ বার

নিরাপত্তা নিশ্চিত হলেই পাকিস্তানে ক্রিকেট দল পাঠাবে বাংলাদেশসব ধরনের নিরাপত্তা নিশ্চিত হলেই বাংলাদেশ পাকিস্তানে ক্রিকেট দল পাঠাবে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।
রোববার ( ২৯ ডিসেম্বর) যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ইউথ ক্যাপিটাল ২০২০ বিষয়ে এক বিশেষ সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। এতে যুব ও ক্রীড়া সচিব মো. আখতার হোসেন উপস্থিত ছিলেন।
প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল পাকিস্তান সফর করবে, এটা নিয়ে ধোঁয়াশা রয়েছে। সরকারের পক্ষ থেকে আপনারা কী সিগন্যাল দিয়েছেন?’ এমন প্রশ্নে তিনি বলেন, ‘এ বিষয়ে সবার আগে নিরাপত্তা নিশ্চিত করা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নিকট আমরা জানতে চেয়েছি, তারা ক্রিকেট টিম পাঠাবে কি না। ইতোমধ্যে আমরা জানতে পেরেছি অনেক খেলোয়াড় ও দলের সদস্য সেখানে যেতে অপারগতা জানাচ্ছেন, তাদের পরিবার সেখানে পাঠাতে সাহস পাচ্ছেন না।
সেজন্য আমরা বলেছি, ক্রিকেট বোর্ড যদি সিদ্ধান্ত নেয়, তারা পাঠাবে কি পাঠাবে না, এ বিষয়টি তারা যদি আমাদের অবগত করে, তাহলে আমরা আমাদের পক্ষ থেকে পাকিস্তান সরকার কী ধরনের নিরাপত্ত নিশ্চিত করবে সেটি নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে সঙ্গে নিয়ে আন্তঃমন্ত্রণালয় বৈঠক করব। এরপর আমরা পাকিস্তানের নিকট নিরাপত্তার বিষয়টা জানতে চাইব। তারপর আমরা সব নিরাপত্তার বিষয় নিশ্চিত হলেই আমাদের দল পাঠাব।
তিনি বলেন, যেটাই হোক আমাদের খেলোয়াড়দের নিরাপত্তাটা আগে। তারা আমাদের সম্পদ, তাদের কোনোভাবেই আমরা নষ্ট করতে চাইব না। তাদের কোনো ক্ষতি হোক এটা আমরা কেউই চাই না। অবশ্যই আমরা আগে সব ধরনের নিরাপত্তা নিশ্চিত হব, তারপর খেলোয়াড়রা যাবে।
বাংলাদেশের প্রতিনিধি দল পাকিস্তান ঘুরে এসেছে, তারা কী রিপোর্ট দিয়েছে? জানতে চাইলে তিনি বলেন, ‘এ রিপোর্টটা এখনও আমি জানি না।’

এ জাতীয় আরো সংবাদ