1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. rj.nazmul2500@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১০:৩৫ অপরাহ্ন

বিগ ব্যাশ লিগে খেলবেন না ডি ভিলিয়ার্স

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ৩৫ বার

আসন্ন বিগ ব্যাশ লিগে ব্রিসবেন হিটের হয়ে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন এবি ডি ভিলিয়ার্স। দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ও তার স্ত্রীর ঘরে আসতে যাচ্ছে তৃতীয় সন্তান। এই আসরে তার না খেলার আরেকটি কারণ করোনা পরিস্থিতির কারণে ভ্রমণ ও কোয়ারেন্টাইন বিধি নিয়ে অনিশ্চয়তা।

ডি ভিলিয়ার্সের অনুপস্থিতিতে ব্রিসবেন আফগানিস্তানের স্পিনার মুজিব উর রহমানের সঙ্গে আবারও চুক্তি করেছে। গত মৌসুমে বিবিএল ফ্রাঞ্চাইজির সঙ্গে চুক্তি করেছিলেন দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান। ২৪.৩৩ গড়ে ১৪৬ রান করেছিলেন। এবারের আইপিএলেও দারুণ ফর্মে ডি ভিলিয়ার্স, ৫৪ গড়ে ৩২৪ রান করেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ব্যাটসম্যান।
ডি ভিলিয়ার্স বলেছেন, ‘ড্যানিয়েলে ও আমি আমাদের ঘরে শিগগিরই তৃতীয় সন্তান প্রত্যাশা করছি। ছোট্ট এক শিশু আসছে এবং করোনার কারণে ভ্রমণ ও পরিস্থিতি নিয়ে অনিশ্চয়তা- সব মিলিয়ে এই মৌসুমে খেলতে আগ্রহী নই। ভবিষ্যতে এই ক্লাবে ফেরার ইচ্ছা আছে আমার।’

মুজিবের জন্য এটি হতে যাচ্ছে বিবিএলের তৃতীয় আসর। গত মৌসুমে ৬.১৬ ইকোনমি রেটে তিনটি উইকেট নেন এই স্পিনার। এ বছরের সিপিএলে জ্যামাইকা তাল্লাওয়াহসের হয়ে ১৩.৫৬ গড়ে ১৬ উইকেট নেন আফগান স্পিনার। আইপিএলে তিনি খেলছেন কিংস ইলেভেন পাঞ্জাবের জার্সিতে।

এ জাতীয় আরো সংবাদ