1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. rj.nazmul2500@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৭:৫৯ অপরাহ্ন

বিয়ের খেলায় মেতেছেন শ্রাবন্তী!

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ৩৩০ বার

কলকাতার দর্শকপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ২০০৩ সালে পরিচালক রাজীবকে বিয়ে করেন তিনি। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর এ অভিনেত্রী বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে। ২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিয়ে হয়।

২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে উঠে। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। চলতি বছর তৃতীয়বারের মতো বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। গত ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সেখান থেকে ফিরে চুপচাপ শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। কিন্তু তার গোপন বিয়ে নিয়ে রচিত হতে থাকে লুকোচুরি গল্প।

‘ব্যক্তিগত জীবনে শ্রাবন্তী বিয়ে বিয়ে খেলা ভালোই খেলেছেন’—অনেক চলচ্চিত্র সমালোচকই এমন মন্তব্য করেছেন। যদিও বিষয়টি শ্রাবন্তীর ব্যক্তিগত। তবু এই সমালোচনার তীর বরাবরই বিদ্ধ করেছে শ্রাবন্তী ভক্তদের। কিন্তু আবারো বিয়ে বিয়ে খেলা খেলতে যাচ্ছেন এই নায়িকা। এ খবর শুনে চমকে যাবেন না পাঠক। কারণ এবার সত্যি সত্যি সংসার ভাঙেনি কিংবা আবার নতুন সংসার বাঁধতেও যাননি শ্রাবন্তী। বরং ‘বিয়ে বিয়ে খেলা’ নামে নতুন একটি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

পরিচালক রাজা চন্দ নির্মাণ করছেন সিনমোটি। এতে শ্রাবন্তীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন বনি সেনগুপ্ত। আগামী ৯ ডিসেম্বর এ সিনেমার শুটিং শুরু হবে। শ্রাবন্তী চ্যাটার্জি বলেন, ‘এই প্রথম পরিচালক রাজা চন্দের সঙ্গে কাজ করছি। সেই সঙ্গে প্রথমবার বনির নায়িকা হিসেবে দেখতে পাবেন দর্শক। তবে চরিত্রের বিষয়ে এখনি কিছু বলা যাবে না।’

এ জাতীয় আরো সংবাদ