1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. rj.nazmul2500@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৩ পূর্বাহ্ন

‘মেসির বার্সায় থাকার সম্ভাবনা ৯০ শতাংশ’

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৩ বার

লিওনেল মেসির ভাগ্য নির্ধারণ করতে বুধবার (২ সেপ্টেম্বর) বার্সেলোনা বোর্ডের সঙ্গে আলোচনায় বসেছেন এই তারকার বাবা হোর্হে মেসি। তবে সেই আলোচনায় কোনো অগ্রগতি ঘটেনি। বার্সেলোনা কোনোভাবেই রিলিজ ক্লজের পুরো অর্থ না পাওয়া পর্যন্ত ছাড়বে না মেসিকে। এমন অবস্থায় নতুন তথ্য দিলো আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম জানিয়েছে, মেসির এই মৌসুমে বার্সেলোনায় থাকার সম্ভাবনা নব্বই শতাংশ। তবে এই মৌসুম শেষে ২০২১ এর জুনে বার্সেলোনা ছেড়ে যাবেন এই তারকা ফুটবলার।টিওয়াইসি স্পোর্টসের মতে, মেসির বাবা হোর্হের সঙ্গে আলোচনার সময় বার্সা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউ বারবার এই তারকাকে ক্লাবে রেখে দেওয়ার পরিকল্পনার কথা বলেছেন। বার্তোমেউ মেসির বাবাকে বলেছেন, যে কোনো উপায়ে যেন মেসিকে বার্সায় থাকতে রাজি করানো হয়।

তবে ৯০ মিনিটের আলোচনায় মেসির বাবাও ছিলেন অটল। মেসির বার্সা ছাড়ার সিদ্ধান্ত জানিয়ে গেছেন। এছাড়াও রিলিজ ক্লজের বোঝা কমানোর প্রস্তাবও দিয়েছিলেন। চেয়েছিলেন সমঝোতা। তবে বার্সাও মেসিকে রিলিজ ক্লজের পুরো ৭০০ মিলিয়ন ইউরো না পাওয়া পর্যন্ত ছাড়বে না বলেই জানিয়েছে।

এই মুহূর্তে মেসিও তাই নতুন করে ভাবতে হচ্ছে নিজের ভবিষ্যৎ। আর আর্জেন্টাইন সংবাদমাধ্যমটির মতে, মেসি তাই এই মৌসুমও ক্লাবে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। টিওয়াইসি স্পোর্টস নিজেদের প্রতিবেদনে বলেছে, ‘২০২১ সালের জুন পর্যন্ত মেসির বার্সেলোনার সঙ্গে যে চুক্তি আছে, সেটা নিয়ে ভাবছে এই তারকা ফুটবলার। এই আর্জেন্টাইন তারকা ফুটবলার ভাবছে, নির্ধারিত চুক্তি শেষে সবার সামনে দিয়ে ক্লাব ছেড়ে দিতে। ফলে এই মৌসুমে মেসির বার্সায় থাকার সম্ভাবনা ৯০ শতাংশ।’

এ জাতীয় আরো সংবাদ