1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. rj.nazmul2500@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
শনিবার, ০৪ জুলাই ২০২০, ১০:৩১ অপরাহ্ন

যৌনদৃশ্যে আর অভিনয় করবো না

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ৮২ বার

মারাঠি ভাষার চলচ্চিত্রের অভিনেত্রী হিসেবে পরিচিত তিনি। তবে কাজ করেছেন বলিউডেও। মাত্র ছয় বছর যশ রাজ ফিল্মসের সহকারী কাস্টিং পরিচালক হিসেবে কাজ করার পর, একই কোম্পানির রোমান্টিক কমেডি সিনেমা দম লগা কে হইশা দিয়ে ২০১৫ সালে বড় পর্দায় অভিষেক হয় ভূমি পেডেনকারের।

এই ছবিতে তার কাজ সমাদৃত হয় এবং তিনি শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রী বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করেন।

ক্যারিয়ারের বিভিন্ন ছবিতে তাকে দেখা গেছে অনেক অন্তরঙ্গ দৃশ্যেও। তবে যৌনদৃশ্যে আর অভিনয় করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন এই বলিউড অভিনেত্রী।

করোনার জেরে বেশ কিছুদিনের জন্যই বন্ধ ছিল সিনেমা সিরিয়ালের শুটিং। স্তব্ধ হয়ে গিয়েছিল বিনোদন জগৎ। অবশেষে ছোট পরিসরে শুরু হয়েছে বলিউডের শুটিং। করোনা আবহে নতুন নিয়ম বিধি মেনে চলছে কাজ। তৈরি হয়েছে নতুন নির্দেশিকা।

করোনা থেকে বাঁচতে অতিরিক্ত সাবধানতা অবলম্বন করেই চলছে কাজ। তারই অংশ হিসেবে অভিনেত্রী ভূমি জানিয়েছেন তিনি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন না।

ভারতীয় এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তিনি জানান, ‘করোনা মোকাবিলায় সবচেয়ে গুরুত্বপূর্ণ হল সামাজিক দূরত্ব বজায় রাখা৷ কিন্তু অভিনয়ের শুটিংয়ে এই সামাজিক দূরত্ব বজায় রাখা বেশ কঠিন কাজ। কারণ শুটিংস্পটে একসঙ্গে অনেকে মিলে কাজ করতে হয়। আর শুটিংয়ের সময় অভিনেতাদের মাস্ক পড়ে থাকার কোনো উপায় নেই। তাই আপাতত কিছুদিন যৌনদৃশ্য থেকে দূরে থাকা উচিত। আমি এ মুহূর্তে কোনো যৌনদৃশ্যে অভিনয় করবো না।’

সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি আরও বেশ কিছু দিকে নজর রাখা উচিত বলে মনে করেন এই অভিনেত্রী।

এ জাতীয় আরো সংবাদ