1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. rj.nazmul2500@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১:৫২ অপরাহ্ন

সন্ধ্যায় সৃজিত-মিথিলার বিয়ে!

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ১৩৯ বার

কলকাতার গুণী পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলার প্রেম-বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন এই জুটি। আজ শুক্রবার রেজিস্ট্রি বিয়ে করবেন তারা। ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, অনেকের হৃদয় ভেঙে আজ শুক্রবার সন্ধ্যায় রেজিস্ট্রি বিয়ে করছেন সৃজিত-মিথিলা। শোনা যাচ্ছে, রেজিস্ট্রি হবে দক্ষিণ কলকাতার একটি ফ্ল্যাটে। ‘গুমনামী’ সিনেমা খ্যাত ব‌্যাচেলর অবশেষে বর বেশে সামনে আসছেন।

এ ব্যাপারে বর-কনে দু’জনই মুখে কুলুপ এঁটেছেন। রেজিস্ট্রির পর খুব ঘনিষ্ঠ বন্ধুবান্ধব নিয়ে ছোট পরিসরে পার্টির আয়োজন করেছেন তারা। পার্টিতে খাবারের মেনু নিয়ে কেউ কিছু না বললেও, পদ্মার ইলিশ যে থাকছে সে বিষয়ে সৃজিত-মিথিলার ঘনিষ্ঠজনরা নিশ্চিত করেছেন।

এ বিষয়ে মিথিলার মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

কিছুদিন আগে ঘনিষ্ঠজনের বরাত দিয়ে টাইমস ইন্ডিয়া জানায়, আগামী বছরের ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৃজিত-মিথিলা। বিয়ের সম্ভাব্য তারিখ ২২ ফেব্রুয়ারি। এদিকে সব সময়ই সম্পর্কের বিষয়টি অস্বীকার করে এসেছেন তারা।

সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন প্রসঙ্গে মিথিলা এর আগে বলেছিলেন, ‘অনেক আগে থেকে সৃজিতের সঙ্গে আমার পরিচয়। এর আগেও আমাদের দেখা হয়েছে, কথা হয়েছে। আমাদের দুজনের কয়েকজন কমন বন্ধু আছে। ইদানীং কাজের সুবাদে যোগাযোগটা বেশি হয়।’

সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেন সৃজিত। সেখানে মিথিলাও ছিলেন। তখনই প্রথম ঘরোয়া কোনো আয়োজনে একসঙ্গে দেখা যায় তাদের। অল্প সময়ে তাদের মধ্যে তৈরি হয় সখ্যতা।

শুধু মিথিলা নয় এর আগে সৃজিতের সঙ্গে নাম জড়িয়েছিল বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের। তবে তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ রয়েছে। এদিকে, স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পর ব্যক্তিগত জীবনে একা সৃজিত।

এ জাতীয় আরো সংবাদ