1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. rj.nazmul2500@gmail.com : Nazmul Hossain : Nazmul Hossain
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৪:৫০ অপরাহ্ন

সরোজগঞ্জ ভুলটিয়া পশুর হাটে মাস্ক ও লিফলেট বিতরণ করেন যুবলীগের জুবায়ের

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ২৬৩ বার

সরোজগঞ্জ ভুলটিয়া করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক কর্মসূচী গ্রহণ ও মাস্ক বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের পক্ষে জুবায়ের আহমেদ সাব্বির, সাবেক ছাত্রনেতা। উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার সদরের ইউ এন ও সাদিকুর রহমান কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান হাসানুজ্জামান মানিক প্রমুখ।

বিতরণ কালে তাকে আমরা প্রশ্ন করি
পশুর হাট খোলাটা আপনি কী পক্ষপাতিত করেন। ব্যক্তিগত ভাবে বলব না কিন্তু দেখেন বৃহৎ ক্ষতির সম্মুখীন আমরা অর্থনৈতিকভাবে, তাই সরকার সকলের কথা চিন্তা করে কিছু খোলার চেষ্টা করেছেন ।
করোনাভাইরাস মহামারীর কারণে বড় ধরণের ক্ষতির আশঙ্কায় আছেন বাংলাদেশের প্রান্তিক পর্যায়ের খামারিরা।সারাবছর কসাই খানায় গরু বিক্রির সুযোগ থাকলেও ক্ষুদ্র খামারিদের লক্ষ্য থাকে কোরবানির হাটে বেশি লাভে পশু বিক্রি করার। আর একটি বিষয় বাংলাদেশ মুসলিম জাতি আমরা কোরবানি জন্য সর্বদা চেষ্টা করি ,কোরবানি দেওয়ার জন্য।
আপনি হাটের পরিস্থিতি কেমন দেখলেন ?ধন্যবাদ ভালো প্রশ্ন করেছেন আসলে হাট হলো একটা হাট-বাজারের সমার্থক। এখানে আমি দেখলাম কিছু লোক এসেছেন অযথা গরুর দাম দেখাদেখি জন্য, কেউ এসেছেন কেনার জন্য কেউ এসেছেন বাড়ি পোষার জন্য কিনতে ।কিন্তু প্রায় সকলেই দেখলাম মাস্ক নাই সামাজিক দূরত্ব বিষয়টাও কম। যদিও আমি প্রশাসক ও প্রশাসনকে এবং চেয়ারম্যান হাসানুজ্জামান মানিককে দেখলাম প্রচন্ড পরিশ্রম করে নিজে এবং তার কর্মীদের নিয়ে হাট শৃঙ্খলা চেষ্টা করছেন ,সামাজিক দূরত্ব ও সরকার নির্দেশিত কার্যক্রম করেছিলেন।
আপনি আজ তিন মাস ধরে দেখলাম বিভিন্ন ধরনের কর্মকাণ্ড করে যাচ্ছেন আপনার ভবিষ্যৎ চিন্তা ভাবনা কি ?
আসলে এই দুর্যোগে মানুষের পাশে দাঁড়াতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। আমার সংগঠন যেখানে আমাকে দিবে আমি সেখানেই থাকতে প্রস্তুত আছি। দেখেন আমরা বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি স্তরের কর্মী বিশ্বাস করি কর্মদক্ষতায়।” বিএনপি “যেমন ঘরে বসে ফাঁকা মাঠে বলি দেন, আমরা কিন্তু তার বিপরীত সর্বদা আমরা কাজকে ভালোবাসি আমরা গণতন্ত্রকে বিশ্বাসী । আমরা সংগ্রাম ও কার্যক্রমে অতীতেও ছিলাম বর্তমানে আছি ভবিষ্যতেও থাকব। দুর্যোগ-দুর্বিপাকে আওয়ামী লীগ সর্বদা মানুষের পাশে থাকে।
সবকিছু মোকাবেলা করে দেশের অর্থনীতির চাকা সচল রাখতে বর্তমান আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা অতীতের ন্যায় দেশটাকে সামনের দিকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছেন। দুর্যোগ দুর্বিপাকে আওয়ামী লীগ আগেরকার মতোই মানুষের পাশে থেকেই কাজ করে যাচ্ছে। মহামারী শেষে আওয়ামী লীগের নেতৃত্বে দেশ তার অভিষ্ট লক্ষ্যে পৌঁছাবে। আজ যে দুর্যোগ আমরা মোকাবেলা করছি তা থেকে যেন অতি তাড়াতাড়ি আমরা পরিত্রাণ পাই।

এ জাতীয় আরো সংবাদ