1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন

করোনা পজিটিভ শুভশ্রী

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৪৩৪ বার

করোনায় আক্রান্ত হয়েছে টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। খবরটি ইনস্টাগ্রামে পোস্ট করে নিজেই জানালেন তিনি। এর আগে শুভশ্রীর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী কোভিডে আক্রান্ত হয়েছিলেন।

রাজ চক্রবর্তী বর্তমানে পশ্চিমবঙ্গের ব্যারাকপুরে নির্বাচন নিয়ে ব্যস্ত আছেন। শুভশ্রী করোনা পজিটিভ হলেও মহামারির কবলে পড়েনি তার সাত মাসের শিশুপুত্র ইউভান।

শুভশ্রী সামাজিক মাধ্যমের পোস্টে লেখেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ। আমার ছেলে, ইউভান একদম সুরক্ষিত রয়েছে, ও ওর কেয়ারটেকারের জিম্মায় আছে।রাজ এখন ব্যারাকপুরে, আমি বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি। এবং সবরকম সুরক্ষাবিধি মেনে চলছি, যাতে আমার পরিবার সুরক্ষিত থাকে। দয়া করে মাস্ক পড়ুন, স্যানিটাইড করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ভাইরাস ফিরে এসেছে। সকলে সুরক্ষিত থাকুন।’ভারতে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। পশ্চিমবঙ্গে অবস্থাও বেশ খারাপ। টলিউডের নায়ক-নায়িকা থেকে রাজনীতিবিদ সবাই এই মহামারির কবলে পড়ছেন। এর আগে অভিনেত্রী ঐন্দ্রিলা, সুদীপ্তা চক্রবর্তী, চান্দ্রেয়ী ঘোষ, রূপা গঙ্গোপাধ্যায়সহ অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন।

ভারতে করোনায় আক্রান্তে ভয়াবহতা ছড়িয়ে পড়ছে। প্রতিদিন মৃত্যুর সংখ্যা হাজার ছাড়িয়েছে। এর মধ্যে আতঙ্কে দিন গুনছে তারকারাও। কারণ প্রায় প্রতিদিন কেউ না কেউ আক্রান্তের খবর পাওয়া যাচ্ছে। এই পরিস্থিতিতে আগামী ২৩ এপ্রিল থেকে কিছুদিনের জন্য বন্ধ থাকছে পশ্চিমবঙ্গের একাধিক সিনেমা হল।

উল্লেখ্য, আজ ঘন্টাখানেই আগেই করোনা আক্রান্ত হওয়ার কথা জানান টলিউড তারকা জিত। গত সপ্তাহে একসঙ্গে ডান্স বাংলা ডান্স সিজন ১০-এর শ্যুটিং সেরেছিলেন শুভশ্রী। আর তার দিন কয়েকের মধ্যেই করোনা রিপোর্ট পজিটিভ এলো তার।

এ জাতীয় আরো সংবাদ