1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় টানা ১৫০ তম দিন পার করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের জুবায়ের আহমেদ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ৮৬৩ বার

চুয়াডাঙ্গা জেলায় করোনা মোকাবেলায় ও আম্পান এ দাড়ান সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের জুবায়ের আহমেদ। এ সময় তিনি কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র, দিনমজুর, অসহায় পরিবারের পাশে দাড়ান।

জানা যায়, ৫১০০ টি মাস্ক, ৩০৫০ প্যাকেট খাবার,বেশ কয়দিন ফ্রি সবজি বাজার, ২ ঈদে জুবায়ের আহমেদ সাব্বির প্রায় ১০০+১০৭ পরিবারকে পোলার চাল, চিনি, লবন, সাবান, সেমাই, মাস্ক,আটা কিনে ২০৭ শত প্যাকেট করে এ সব ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।৬০ টি গেঞ্জি ঈদ উল ফিতরে।

এর পূর্বে করোনার শুরুতে ২০০ প্যাকেট (৫কেজি চাল, চিনি, লবন, ডাল, সবজি, সাবান, মাস্ক) প্রয়োজনীয় বাজার দ্রব্য এরপর আরও ২০৭ জনকে দেন মোট ৪০৭ প্যাকেজ, ৫০০ শত ইফতার প্যাকেট, ,৩৫০ টি স্যানিটাইজার,১০০ টি বৃক্ষ রোপন করেন।

জুবায়ের আহমেদকে প্রশ্ন করলে আমরা জানতে পারি, মানুষ মানুষের জন্য চিরসত্য এ চেতনা ও আদর্শকে ধারণ করে আমরা সকলকেই এ দুর্যোগময় অবস্থায় সকলে সকলের পাশে দাড়াব। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সতর্ক থাকুন নিজে নিরাপদ থাকুন। যেকোনো পরিস্থিতিতে সামর্থ্য অনুযায়ী জনগণের পাশে দাঁড়ানোর চেষ্টা করব। তিনি আরও ব্যক্ত করেন তিনি এবার ঢাকাতে অবস্থান করবে।সেখানেও তিনি সামর্থ্য অনুযায়ী কাজ করবেন জনগণের কল্যাণে।

এ জাতীয় আরো সংবাদ