1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

অস্ট্রেলিয়ায় প্রবাসীদের আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালন

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ২৫ বার

উইমেনস কাউন্সিল অস্ট্রেলিয়ার উদ্যোগে জাকজমক পূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হলো আন্তর্জাতিক নারী দিবস।

আজ মঙ্গলবার অস্ট্রেলিয়া প্রবাসী বাঙালি নারীদের এই মিলনমেলায় উপস্থিত ছিলেন ফেডারেল সরকারের কয়েকজন মন্ত্রী, সংসদ সদস্য এবং স্থানীয় কাউন্সিলের মেয়র।

এ ছাড়া অস্ট্রেলিয়ার মূলধারার রাজনীতির বেশ কয়েকজন জনপ্রিয় নেতাও অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।

বাংলাদেশি কমিউনিটির রাজনীতিক, সাংবাদিক, ব্যবসায়ী ও শিল্পীসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত থেকে অনুষ্ঠানটিকে আরও তাৎপর্যপূর্ণ করে তোলেন।

উইমেনস কাউন্সিলের সভাপতি ও সদ্য নির্বাচিত কাউন্সিলর সাজেদা আক্তার সানজিদা এবং সাধারণ সম্পাদক তিশা তানিয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন।

এ ছাড়া অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন কনস্যুলেট জেনারেল খন্দকার মাসুদুল আলম, টেলিঅজ প্রধান জাহাঙ্গীর আলম, মাল্টিকালচারাল মন্ত্রী মার্ক কুরি, সংসদ সদস্য উইন্ডি লিন্ডসি ও মেয়র খাল আসফুর প্রমুখ।সাবেক ও নব নির্বাচিত বাংলাদেশি কাউন্সিলরদের অনুষ্ঠানে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে কবিতা আবৃতি করেন ফাইজুন নাহার পলি ও পৃথিবী তাজউয়ার। সঙ্গীত পরিবেশন করেন নিলুফা ইয়াসমিন, মামুন ও শিপলু। নৃত্য পরিবেশন করে নৃত্যাঞ্জলি ড্যান্স একাডেমি ও নটরাজ ড্যান্স একাডেমি।

অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সাবেক কাউন্সিলর শাহে জামান টিটু।

আকিদুল ইসলাম: অস্ট্রেলিয়া প্রবাসী লেখক, সাংবাদিক

এ জাতীয় আরো সংবাদ