1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:

দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে সিরাজদিখানে বিক্ষোভ কর্মসূচি

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১৫৩ বার

দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং উপজেলা পর্যায়ে ন্যায্যমূল্যে পর্যাপ্ত দ্রব্যসামগ্রী বিক্রির দাবিতে বিক্ষোভ প্রতিবাদ কর্মসুচি পালন করছেন মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা বিএনপি ও বালুচর ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা। শনিবার সকাল ১১ টায় বালুচর চৌরাস্তায় এ কর্মসুচি পালন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন বালুচর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী আবুল হোসেন, সিরাজদিখান উপজেলা বিএনপির সদস্য ফাইজুল ইসলাম লিটন,  সিরাজদিখান উপজেলা বিএনপি নেতা মোঃ মোক্তার হোসেন, বালুচর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, সিঙ্গাপুর শাখা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও বালুচর ইউনিয়ন বিএনপি নেতা আব্দুস সালাম, মুন্সিগঞ্জ জেলা ছাত্রদলের মানবধিকার বিষয়ক সম্পাদক সাজিদুল ইসলাম রনি, ইউনিয়ন ছাত্রদল নেতা কায়েস আহমেদ,  সিরাজদিখান উপজেলা ছাত্রদলের সদস্য আবরার ফয়সাল, মোহাম্মদ আলী হৃদয় সহ বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সিন্ডিকেটগুলো কৃত্রিমভাবে জিনিসপত্রের দাম বাড়িয়ে দিচ্ছে উল্লেখ করে বক্তারা বলেন, সরকারের চরম দুর্নীতির যে ইফেক্ট (প্রভাব) তার প্রভাব বাজারে গিয়ে পড়েছে এবং জনগণকে তার মাশুল দিতে হচ্ছে। সভায় বক্তারা আগামী দিনে সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থাকার অঙ্গিকার ব্যাক্ত করেন।

এ জাতীয় আরো সংবাদ