1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনাম:

মালয়শিয়ায় যুবদলের ইফতার মাহফিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ১৯২ বার

মালয়েশিয়ায় যুবদলের ইফতার মাহফিল ও প্রতিবাদ সভা হয়েছে। আজ রবিবার স্থানীয় সময় বিকাল সাড়ে ৫ টায় রাজধানীর একটি রেস্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিল শেষে প্রতিবাদ সভা করা হয়। কুয়ালালামপুর মহানগর সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহিন আলমের সঞ্চালনায় ও মালয়েশিয়া যুবদলের সভাপতি জনাব জাহাঙ্গীর আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চু্য়ালী অংশগ্রহন করেন কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মালয়েশিয়া বিএনপির সিনিয়র নেতা শহিদুল্লাহ শহিদ মালয়শিয়া ,যুবদলের সাবেক সাধারন সম্পাদক মোঃ মিনহাজ মন্ডল,মোঃআবু কাউছার ভূঁইয়া সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক সেচ্ছাসেবক দল মালয়েশিয়া ও কুমিল্লা দক্ষিণ জেলার যুবদলের সদস্য ,মিন্টু সরকার বিএনপি নেতা খোকন ভুঁইয়া।

এসময় উপস্থিত ছিলেন, মালয়েশিয়া যুবদলের সহ-সভাপতি বোরহান উদ্দিন মোল্লা তালেব,৷ এনায়েতুল্লাহ মোমেন, মোঃ খালিদ হাসান রিপন, শেখ মোঃ সেলিম, সরকার মোহাম্মদ মনসুর, যুগ্ম সাধারণ সম্পাদক টিপু সুলতান, সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ এনায়েত করিম, প্রচার সম্পাদক শেখ মোঃ তুহিন, আইটি বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল নোমান, যোহর প্রদেশের যুবদল সভাপতি জালাল উদ্দীন হাসান শাহীন, মহানগর যুবদলের সভাপতি মোঃ শামীম রেজা, সিঃ সহ-সভাপতি মোঃ মেহেদী হাসান, সহ-সভাপতি মোশারফ হোসেন, মিজান ঢালী, সাধারণ সম্পাদক মোঃ রাসেল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল আখন্দ ,মোঃ আনোয়ার হোসেন, রিয়াদ হোসেন মল্লিক, সহ-সাধারণ সম্পাদক দিদারুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক পারভেজ মোশাররফ, প্রচার সম্পাদক আপন মাহবুব, যুব নেতা আবদুল মান্নান চৌধুরী সহ বিএনপি বিভিন্ন সংগঠন থেকে অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামণা করে তাকে বিদেশে সুচিকিৎসার ব্যবস্থা না করা ও ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনকে বাংলাদেশে গ্রেফতারের প্রতিবাদে ইফতার ও দোয়া মাহফিল শেষে প্রতিবাদ সভার মধ্য দিয়ে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনকে অবিলম্বে মুক্তি দাবী জানান সভায় উপস্থিত নেতৃবৃন্দরা। ইফতার ও দোয়া মাহফিল পরিচালনা করেন মালয়েশিয়া যুবদলের সহ-সভাপতি নাজমুল হাসান।

 

এ জাতীয় আরো সংবাদ