1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
শিরোনাম:

টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়েছে এক গৃহবধূ

মোঃ মোস্তফা
  • আপডেট টাইম : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ১৩২ বার

কুমিল্লা জেলার তিতাস উপজেলার নয়াকন্দি গ্রামের ইনু মিয়ার ছেলে মোঃ আলমের স্ত্রী মোসাঃ বিউটি আক্তার কে নিয়ে ঢাকার যাত্রাবাড়ীতে একটি ভাড়া বাসায় বসবাস করতেন। সেখান থেকে নগদ ৬০ হাজার টাকা ও টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে পালিয়ে যায় তার বাবার বাড়ি মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের কালী নগর গ্রামে।

এবিষয়ে স্বামী মোঃ আলম বাদী হয়ে বালুচর ইউনিয়ন পরিষদে লিখিত অভিযোগ করেছেন। অভিযোগ সুত্রে জানা গেছে আলমের প্রথম স্ত্রী দুটি সন্তান রেখে মারা যওয়ার কারণে মোসঃ বিউটি আক্তার ও আলমের সাথে দুই বছর পুর্বে বিবাহ হয়। বিউটির সাথে বিবাহর পর থেকেই সন্তান দুটিকে নির্যতন করতো সৎ মা। গত ০৯/০৪/২০২২ই্য তারিখে ছেলে আকাশ (১১)কে মেরে ফেলার উদ্দেশ্য ঘরের বাহিরে নিয়ে যায় এলাকার লোকজনের কারণে মারতে না পেরে বাসায় এসে নগদ ৬০ হাজার টাকা ও স্বর্ণালংকার নিয়ে তার বাবার বাড়ি চলে যায়।

এবিষয়ে স্বামী মোঃ আলম জানান আমার স্ত্রী মোসাঃ বিউটি আক্তার ও স্ত্রী বড় ভাই সুরুজ মিয়া মিলে আমার আকাশ প্রধম স্ত্রীর সন্তান আকাশকে মেরে ফেলার মেরে ফেলার পরিকল্পনা করেছে তাদের পরিকল্পনা ব্যর্থ হলে আমার ঘরের নগদ টাকা ৬০ হাজার টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে গেছে তার বাবার বাড়ি। এ বিষয়ে আমি থানায় ও ইউনিয়ন পরিষদে লিখিত অভিযোগ করেছে।

এবিষয়ে সুরুজ মিয়া জানান আমার বাড়ি থেকে ১০ লক্ষ টাকা নিয়েছে সেই টাকা ফেরত চাইলে আমার বোনকে মারধর করে তাড়িয়ে দিয়েছে। এবিষয়ে বালুচর ইউনিয়ন পরিষদের সচিব মোঃ ইসমাইল হোসেন জানান লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরো সংবাদ