1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

সিরাজদিখানে বন্ধন সমাজ কল্যাণ তহবিলের ইফতার সামগ্রী বিতরণ

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ১১৯ বার

 

মুন্সীগঞ্জের সিরাজদিখানে পবিত্র মাহে রমজান উপলক্ষে গরীব অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। অরাজনৈতিক সমাজ সেবামূলক সামাজিক সংগঠন বন্ধন সমাজ কল্যাণ তহবিলের উদ্যোগে ও সংগঠনের নিজস্ব তহবিল থেকে বুট, মুড়ি, চিনি, ডাল, সেমাই,সয়াবিন তেল ও খেজুর প্যাকেটে করে গত বৃহস্পতিবার রাত ৯টা থেকে ১১টা এবং শুক্রবার বাদ জুমা থেকে বিকাল ৪ টা পর্যন্ত টেংগুরিয়াপাড়া ও পূর্ব রাজদিয়া গ্রামের অর্ধ শতাধিক পরিবারের বাড়ী বাড়ী পৌঁছে দেওয়া হয়। এতে সংগঠনটির ১০ জন সদস্য সাহায্য সহযোগী করেন।

উল্লেখ্য, বন্ধন সমাজ কল্যাণ তহবিল একটি অরাজনৈতিক সমাজ সেবামূলক সামাজিক সংগঠন। বহির্বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত স্থানীয় প্রবাসী ও এলাকার দানশীল ব্যক্তিদের আর্থিক অনুদানে এ সংগঠনটির সেবামূলক কার্যক্রম পরিচালিত হয়ে থাকে। সমাজের গরীব অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়ানোর পাশাপাশি সামাজের সার্বিক উন্নয়ন অংশিদার হওয়াই তাদের মূল লক্ষ।

দেশে করোনা মহামারীর সংকটাপন্ন সময়ে স্থানীয় গরীব অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সাহায্য সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে তাদের পাশে দাড়িয়েছে। এছাড়া সামাজিক বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডে সংগঠনটি গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে আসছে।

এ জাতীয় আরো সংবাদ