1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য! ‘সাব -রেজিস্ট্রার কার্যালয়ে জাতীয় পতাকা অবমাননা’ শিরোনামে স্থানীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা সিরাজদিখানে রাজনৈতিক কোন্দলে বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদনে অনিহা ছাত্রলীগের!

সিরাজদিখানে বন্ধন সমাজ কল্যাণ তহবিলের ইফতার সামগ্রী বিতরণ

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৬২ বার

 

মুন্সীগঞ্জের সিরাজদিখানে পবিত্র মাহে রমজান উপলক্ষে গরীব অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। অরাজনৈতিক সমাজ সেবামূলক সামাজিক সংগঠন বন্ধন সমাজ কল্যাণ তহবিলের উদ্যোগে ও সংগঠনের নিজস্ব তহবিল থেকে বুট, মুড়ি, চিনি, ডাল, সেমাই,সয়াবিন তেল ও খেজুর প্যাকেটে করে গত বৃহস্পতিবার রাত ৯টা থেকে ১১টা এবং শুক্রবার বাদ জুমা থেকে বিকাল ৪ টা পর্যন্ত টেংগুরিয়াপাড়া ও পূর্ব রাজদিয়া গ্রামের অর্ধ শতাধিক পরিবারের বাড়ী বাড়ী পৌঁছে দেওয়া হয়। এতে সংগঠনটির ১০ জন সদস্য সাহায্য সহযোগী করেন।

উল্লেখ্য, বন্ধন সমাজ কল্যাণ তহবিল একটি অরাজনৈতিক সমাজ সেবামূলক সামাজিক সংগঠন। বহির্বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত স্থানীয় প্রবাসী ও এলাকার দানশীল ব্যক্তিদের আর্থিক অনুদানে এ সংগঠনটির সেবামূলক কার্যক্রম পরিচালিত হয়ে থাকে। সমাজের গরীব অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়ানোর পাশাপাশি সামাজের সার্বিক উন্নয়ন অংশিদার হওয়াই তাদের মূল লক্ষ।

দেশে করোনা মহামারীর সংকটাপন্ন সময়ে স্থানীয় গরীব অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সাহায্য সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে তাদের পাশে দাড়িয়েছে। এছাড়া সামাজিক বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডে সংগঠনটি গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে আসছে।

এ জাতীয় আরো সংবাদ