1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

সিরাজদিখানে এতিমদের নিয়ে এসএসসি ২০০০ ব্যাচ, বন্ধু মহলের ইফতার ও দোয়া মাহফিল

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ১০৬ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখানে এসএসসি ২০০০ ব্যাচ “বন্ধু মহল”-এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয় ২০০০ ব্যাচের আয়োজনে ও ব্যাচটির বন্ধু মহলের ব্যক্তিগত অর্থায়নে আজ শনিবার উপজেলার রশুনিয়া ইউনিয়নের হিরনের খিলগাঁও গ্রামে অবস্থিত আল্লামা আফজাল আহমাদ দারুল কোরআন হাফিজিয়া মাদরাসা ও এতিমখানায় এ উফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিলে রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয় ২০০০ ব্যাচ বন্ধু মহলের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ শামিম শিকদার, মোঃ সাইদ শিকদার, মোঃ নাহিদ শেখ, মোঃ মোরশেদ, মোঃ রতন বেপারী, মোঃ জুয়েল, মোঃ রাজিব, মোঃ সজল, মোঃ সবুজ, মোঃ শামীম আহমেদ, মোঃ রিয়াদ, মোঃ মহসিন, মোঃ সোহেল ও মোঃ রিপনসহ বন্ধু মহলের আরো অনেকে।

ইফতারের পূর্ব মহুর্তে সমগ্র মুসলিম উম্মাহর মঙ্গল ও মুক্তি কামণাসহ এসএসসি ২০০০ ব্যাচ, বন্ধু মহলের পরিবার ও আত্নীয় স্বজনদের জন্য বিশেষ দোয়া মোনাজাত করা হয়। উল্লেখ্য, রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয় ২০০০ ব্যাচ বন্ধু মহল বিগত কয়েক বছর ধরে রমজান মাসে আল্লামা আফজাল আহমাদ দারুল কোরআন হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার এতিম শিক্ষার্থীদে জন্য ইফতারের আয়োজন করে আসছে।

এ জাতীয় আরো সংবাদ