1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য! ‘সাব -রেজিস্ট্রার কার্যালয়ে জাতীয় পতাকা অবমাননা’ শিরোনামে স্থানীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা সিরাজদিখানে রাজনৈতিক কোন্দলে বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদনে অনিহা ছাত্রলীগের!

সিরাজদিখানের কেয়াইনে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৫৪ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখানে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তার জৈষ্ঠ্য পুত্র তারেক রহমানের সুস্থ্যতা কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কেয়াইন ইউনিয়ন বিএনপি ও এর সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে আজ শনিবার উপজেলার কেয়াইন ইনিয়নের নিমতলা লাবনী রেস্টুরেন্টের পাশের একটি স্থানে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কেয়াইন ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ নাসিম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মহাসিন মোল্লার সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলা বিএনপির আহবায়ক সদস্য দেলোয়ার হোসেন ভূইয়া, জেলা সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদকমোঃ সিদ্দিক মোল্লা, সিরাজদিখান উপজেলা বিএনপির সাবেক সদস্য মঞ্জুর হোসেন সেন্টু,সিরাজদিখান উপজেলা যুবদলের সাধারন সম্পাদক আফাজ উদ্দিন ভূইয়া, মুন্সিগঞ্জ জেলা যুবদলের সহ-সাধারন সম্পাদক মোঃ লোকমান হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহাম্মেদ নবী, জেলা যুবদলের সাবেক সদস্য মোঃকাউসার হোসেন, জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারন সম্পাদক সুয়েব আহাম্মেদ সুজন,জেলা ছাত্রদলের সহ সভাপতি মোঃআসলাম ভূইয়া, সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃআজিজুল ইসলাম ভূইয়াসহ মুন্সিগঞ্জ জেলা ও সিরাজদিখান উপজেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

ইফতারের পূর্ব মহুর্তে সমগ্র মুসলিম উম্মাহর মঙ্গল ও মুক্তি কামণাসহ খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমানের সুস্থ্যতা কামণায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

এ জাতীয় আরো সংবাদ