1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২১ জুন ২০২২, ০৩:৩৯ অপরাহ্ন

শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৬ মে, ২০২২
  • ১৯ বার

আমাদের কলিজার টুকরা,আমাদের প্রথম সন্তান ফারহান সাদমান ফাহাদ(১৫) গত ৮ই মে,২৫শে বৈশাখ,৬ই শাওয়াল রবিবার বেলা তিনটার দিকে মহান আল্লাহ তায়ালার ডাকে সাড়া দিয়ে আমাদের নিকট থেকে ইহকালের জন্য বিদায় নিয়েছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহের রাজিউন)। একই দিন বাদ এশা শাহজাদপুরের থানাঘাট মসজিদ মাদ্রাসা চত্বরে ফাহাদের নামাজে জানাজা সম্পন্ন হয়। জানাজা শেষে পৌর শহরস্থ চুনিয়াখালীপাড়া মখদুমিয়া কবস্থানে দাফন করা হয়।

ফাহাদ জন্মের পর থেকেই শারীরিকভাবে অসুস্থ ছিলো। সে ছিল আমাদের প্রথম সন্তান। বাড়ির সবার নয়নের মণি। তাঁর এই চলে যাওয়ায় এই কঠিন সময়ে শেষ বিদায় দাফন,কাফন জানাজায় যাঁরা শরিক হয়েছেন,দোয়ায় শরিক হয়েছেন, সশরীরে বাড়িতে এসে সমবেদনা জানিয়েছেন,পাশে থেকেছেন, দেশ বিদেশে থেকে ফোনে সার্বিক খোঁজ নিয়েছেন বিশেষ করে আমাদের পরম শ্রদ্ধেয় শাহজাদপুরের মাননীয় সংসদ সদস্য,বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য এই কঠিন সময়ে যিনি খবর পেয়ে ছুটে এসেছেন, মাতৃস্নেহে আমাদের ছায়ারমত আগলে রেখেছেন প্রফেসর মেরিনা জাহান কবিতা আপা। যুবলীগ চেয়ারম্যান শ্রদ্ধেয় নেতা শেখ ফজলে শামস পরশ ভাই,সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল ভাই। আমাদের বাড়িতে এসে সমবেদনা জানিয়েছেন শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি জনাব চয়ন ইসলাম,শ্রদ্ধেয় লিলি ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. শেখ আব্দুল হামিদ লাবলু,সাবেক এমপি নুরুল ইসলাম তালুকদার চান মিয়া,পৌরসভার মেয়র তরু লোদী, সাবেক মেয়র হালিমুল হক মিরু, আওয়ামী লীগ কেন্দ্রীয় আন্তর্জাতিক উপ কমিটির সদস্য সুমগ্ন করিম, যুবলীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দ, জেলা যুবলীগের নেতৃবৃন্দ, শাহজাদপুর উপজেলা ভাইস চেয়ারম্যান, সাবেক ভাইস চেয়ারম্যান,ইউপি চেয়ারম্যান, সাবেক চেয়ারম্যান বৃন্দ, আওয়ামী লীগ পরিবারের বিভিন্ন পর্যায়ের শ্রদ্ধেয় নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, আত্নীয়স্বজন,বন্ধুবান্ধব, পাড়া প্রতিবেশী ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি গভীর কৃতজ্ঞতা ও ভালোবাসা।

এই কঠিন সময়ে আপনাদের ভালোবাসার প্রতি আমার ও আমাদের পরিবারের অশেষ ঋণ। আপনারা সবাই আমাদের সন্তান ফাহাদের জন্য দোয়া করবেন মহান আল্লাহ পাক যেন তাঁকে জান্নাতুল ফেরদৌস দান করেন। আমাদের জন্য দোয়া করবেন আমাদের কন্যা আফসা আফরিন টুসীর জন্য দোয়া করবেন। আপনাদের সবার প্রতি আমাদের পরিবারের পক্ষ থেকে দোয়া ও শুভ কামনা রইলো। আমার আব্বুজি ফাহাদকে চিরদিনের জন্য শাহজাদপুরে রেখে জীবনের প্রয়োজনে ঢাকায় চলে আসাটা যে কি পরিমান কষ্টের,বেদনার তা ভাষায় প্রকাশ করা যাবে না। ফাহাদ আব্বু আমরা আপনার সাথেই আছি, আপনি আছেন আমাদের অন্তরের অন্তস্থ্লে,যেখানে থাকবেন চিরদিন।আপনি ঘুমান শান্তিতে আল্লাহর কাছে। আমিন।

(কলামিস্ট, রাজনৈতিক ব্যক্তিত্ব মোঃ আসাদ উল্লাহ তুষারের ফেইসবুক থেকে)

এ জাতীয় আরো সংবাদ