1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

এসএসসি ‘৯৩ সিরাজদিখানে’র পুনর্মিলনী অনুষ্ঠান

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : শনিবার, ২৮ মে, ২০২২
  • ১০৪ বার

সংসার ও কর্মজীবনের নানা কর্মব্যস্ততাকে পেছনে ফেলে বন্ধুদের সাথে একত্রিত হয়ে কৈশর জীবনের স্মৃতিচারণে ব্যস্ত ছিলো সিরাজদিখান এসএসসি ৯৩ ব্যাচ বন্ধুমহল। ব্যাচটির ১ম পুনর্মিলনী উপলক্ষে আজ শনিবার মুন্সিগঞ্জের লৌহজং রিসোর্টে আয়োজিত পুনর্মিলনী অনুষ্ঠানে সারাদিন বন্ধুমহল ভেসে বেড়িয়েছেন স্মৃতির ভেলায়।

সকালে পরিচিতি পর্ব, উন্মুক্ত আলোচনা ও রাফেল ড্রর মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৌযানে পদ্মা ভ্রমনের মধ্য দিয়ে এএইচএম সাইফুল ইসলাম মিন্টুকে প্রধান উপদেষ্টা করে ৫ সদস্যের উপদেষ্টা কমিটি এবং জাহিদ শিকদারকে সভাপতি ও শেখ সাইফুল ইসলাম দিপুকে সাধারন সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট সিরাজদিখান এস.এস.সি ৯৩ প্লাটফর্ম গঠন শেষে ব্যাচটির পুরনর্মিলনী অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

অনুষ্ঠানে ব্যাচের বন্ধু মহলের মধ্যে এএইচ এম সাইফুল ইসলাম মিন্টু,জাহিদ শিকদার, মোহাম্মদ তরিকুল ইসলাম, সেলিম শিকদার, মিয়ার হোসেন, তাইজুদ্দিন, খাইরুল আলম, রমজান হোসেন, নাসির উদ্দিন,সাইফুল ইসলাম, সাইফুল ইসলাম দীপু, শাহজাহান, গিয়াসউদ্দিন, সুফিয়ান,আসলাম, মিজানুর রহমান, আলমগীর তালুকদার, ডাঃ দেবব্রত ঘোষ সমীর, জয়ন্ত ঘোষ, মীর সোহাগ, বোরহান, জয়, মিজান, বাদল, সেলিম মৃধা (রশুনিয়া স্কুল), সুমা আক্তার, সুমি, বিষ্ণু প্রিয়া, চঞ্চল, অরুপ, ইয়াছিন, উজ্জ্বল, পলাশ, রতন উপস্থিত ছিলেন।

এসএসসি ৯৩ ব্যাচের জয়ন্ত ঘোষ ও জাহিদ শিকদার বলেন, ‘পুরোনো সাথিদের কাছে পেয়ে মনে হচ্ছে এ যেন প্রাণের মেলায় এসেছি।’ এখানে আসার পর থেকে স্মৃতির ভেলায় ভাসছি। বারবার মনে পড়ছে ছাত্রজীবনের নানান স্মৃতি।’ স্মৃতিঘেরা বন্ধুবান্ধবদের অনেককে কাছে পেয়ে আমরা দূরন্ত কৈশরকে খুঁজে পেয়েছি।

এ জাতীয় আরো সংবাদ