1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

ফটোগ্রাফার আনেননি বর, বিয়ে ভাঙলেন কনে

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ২০৮ বার

বিয়ে মানে শুধু বর-কনেই নয়, দু’টি পরিবারের মধ্যে সম্পর্ক স্থাপন। কিন্তু আজকাল অনেকের কাছে এসবের যেন কোন দামই নেই। বরং মেক-আপ, সাজ, ছবি তোলার গুরুত্বই বেশি। সাম্প্রতিক এক ঘটনায় বিষয়টি আবারও স্পষ্ট হলো। বর ফটোগ্রাফার জোগাড় করতে না পারায় বিয়ে বাতিল করেছেন এক কনে।

বিচিত্র এই ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের কানপুরের দেহাটের মঙ্গলপুরের একটি গ্রামে।

ভারতীয় হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, মঙ্গলপুরের ওই গ্রামের এক কৃষকের মেয়ের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল ভোগনিপুরের এক পাত্রের। বিয়ের সব আয়োজনও হয়ে গিয়েছিল। কনের বাবা বিয়ে উপলক্ষে অনেক খরচ করে সব আয়োজন করেন। বিয়ের দিন সময় মতো বরপক্ষ এসে হাজির হয়। কনের পরিবার তাদের স্বাগত জানায়। মালাবদলের জন্য কনে এবং বর মঞ্চে ওঠেন। এরপর কনে স্টেজের চারিদিকে তাকাতে থাকেন। কিন্তু কোনো ফটোগ্রাফার বা ভিডিওগ্রাফার দেখতে না পেয়ে কনে বুঝতে পারেন, তার স্মরণীয় মুহূর্ত ধরে রাখার জন্য কোনো ফটোগ্রাফার বা ভিডিওগ্রাফারের ব্যবস্থা করা হয়নি। সঙ্গে সঙ্গেই বিয়ে করতে অস্বীকৃতি জানান তিনি। শুধু তাই নয়, বিয়ের মঞ্চ থেকে নেমে চলে যান এক প্রতিবেশির বাড়িতে।

এরপর সবাই মিলে কনেকে বোঝানোর অনেক চেষ্টা করেন। কিন্তু কনের সাফ কথা, ‘যে মানুষটা আজ আমাদের বিয়ের বিষয়েই যত্ন নেয়নি, সে ভবিষ্যতে কীভাবে আমার দেখভাল করবে?’

পরিবারের বড়রাও তাকে বোঝানোর চেষ্টা করেন। তবে কোনও কথাই শুনতে রাজী হননি কনে।

পরবর্তীতে এই ঘটনা থানা পর্যন্ত গড়ায়। তবে দুই পক্ষ সমঝোতা করে ব্যাপারটা মিটিয়ে নেয়। ঠিক হয়, বরপক্ষকে খরচের ক্ষতিপূরণ দিয়ে দেওয়া হবে। বরপক্ষও মিটিয়ে দেবে পাওনা। তবে একটি ফটোগ্রাফারের জন্য যে বিয়ে ভাঙতে পারে, তা এখনও বিশ্বাসই করতে পারছেন না অনেকে।

এ জাতীয় আরো সংবাদ