1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

ইউনিয়ন বিএনপির সভাপতির প্রথম মৃত্যু বার্ষিকীর স্মরণসভায় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ১৫ বার

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের কালিনগর মুন্সীবাড়ীর বিশিষ্ট সমাজসেবক এবং ইউনিয়ন বিএনপির সভাপতি মরহুম শামসুল ইসলামের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার কালিনগর মুন্সীবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বেলা ১১টায় এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব মহিউদ্দিন আহামেদ, সভার উদ্বোধন করেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক। শামছুল ইসলাম সাহেবের ছেলে আব্দুল্লাহ আল জাদিদ ইরানের সার্বিক তত্ত্বাবধানে সভা পরিচালনা করেন মো. লোকমান হোসাইন।

শামছুল ইসলাম সাহেব ছিলেন অত্যন্ত সদালাপী মানুষ। তার অপরিসীম রাজনৈতিক দক্ষতা দিয়ে তিনি বালুচর ইউনিয়নকে বিএনপির শক্তিশালী ঘাঁটিতে পরিণত করেন।

এ সময় শুভাকাঙ্খিদের মধ্যে স্মৃতিচারণ করেন বক্তাবলী পরগনার ফরায়েজী আন্দোলনের মহাসচিব হাফেজ আতাউল হক সরকার, বালুরচর ইউনিয়নের চেয়ারম্যান মো. আওলাদ হোসেন, এডভোকেট আওলাদ হোসেন, ইঞ্জিনিয়ার মতিউর রহমান, আনিছুর রহমান খোকন, আলমগীর হোসেন, এম, এম মহসিন হোসেন, মোল্লাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর কবির, আলাউদ্দিন বারী, আমির হামজা, গিয়াস উদ্দিন, আব্দুল মজিদসহ আরো অনেকে।

সভা শেষে মোনাজাত পরিচালনা করেন বাহদুরপুরের (মাদারিপুর) পীর মবিন উদ্দিন আহম্মেদ নওশীন মিয়া। এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদ-ই-হাসান তুহিন, সিরাজদিখান প্রেসক্লাব সভাপতি নজরুল ইসলাম বাবুলসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক ও এলকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

 

এ জাতীয় আরো সংবাদ