1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১২ জুন ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:

সিডনিতে শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপন

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬১ বার

বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার উদ্যোগে ২৯ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার সভাপতি আইনজীবী ড. মোঃ সিরাজুল হক ও অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, দিনলিপি নিউজ ডটকমের চেয়ারম্যান এস এম দিদার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সরকারের অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্টের সিনিয়র অ্যাডভোকেট এ এম আমিন উদ্দিন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন পাঠ ও প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘ নেক হায়াত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সাংগঠনিক সম্পাদক আবুল বাসার রিপন।

প্রধান অতিথি তার বক্তব্যে শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়নের বিষয় গুলো বিশেষ করে মেট্রোরেল, পদ্মা সেতু, কর্ণফুলী টানেল, এলিভেটেড এক্সপ্রেসসহ নানাবিধ প্রকল্পের কথা তুলে ধরেন।
প্রধান বক্তা এমেরিটাস প্রফেসর রফিকুল ইসলাম বলেন, শেখ হাসিনার অর্জন অনেক। বাংলাদেশ আওয়ামী লীগ নেতাদের এগুলো বলা দরকার। উন্নয়নের অনেক সূচকে বাংলাদেশ তার প্রতিবেশীদের পিছনে ফেলে দিয়েছে। সকল পরাশক্তির সাথে বাংলাদেশের ভালো সম্পর্ক রয়েছে তা কন্টিনিউ করা দরকার। যুদ্ধাপরীদের বিচার শেখ হাসিনার অনেক বড় সাফল্য।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ অস্ট্রেলিয়ার প্রাক্তন সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার উপদেষ্টা ড. রতন কুন্ড ও বঙ্গবন্ধু পরিষদ অস্ট্রেলিয়ার বর্তমান সভাপতি ড. রফিকুল ইসলাম।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা এনায়েতুর রহিম বেলাল, মহিলা আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার সহ সভাপতি মৌসুমী সাহা, বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেহেদী হাসান কচি, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল খান রতন, মোহাম্মদ আলী শিকদার, সাংগঠনিক সম্পাদক মোসলেউর রহমান খুশবু, আব্দুস শাকুর, শাহ কামাল, ট্রেজারার মাহাবুবুর রহমান লাবু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, সিডনি আওয়ামী লীগের সহ সভাপতি আলতাফ হোসেন লাল্টু প্রমুখ।

প্রধানমন্ত্রীর ৭৭তম জন্মদিনের কেক কেটে ও নৈশ ভোজের আমন্ত্রণ জানিয়ে সভা শেষ হয়।

এ জাতীয় আরো সংবাদ