1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

ওয়ানপ্লাস আনল ১৮ জিবি র‌্যামের ফোন

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ৫৩ বার

এই প্রথম ১৮ জিবি র‌্যামের ফোন আনল ওয়ানপ্লাস। মডেল ওয়ানপ্লাস ১১আর সোলার রেড। এটাই কোম্পানির সর্বশেষ মডেলের হ্যান্ডসেট।

ওয়ানপ্লাসের ১১ আর মডেলের সর্বশেষ সংস্করণ ১১আর সোলার রেড। যার মূল আকর্ষণ ফোনের ডিজাইন। একদম টকটকে লাল রঙের গ্লসি ফিনিশের সঙ্গে থাকছে জম্পেশ ক্যামেরা ও স্টোরেজ।

লেদার ব্যাক প্যানেল পাওয়া যাবে এই স্মার্টফোনে। নেট মহলে একাংশের দাবি, মিড-রেঞ্জ স্মার্টফোন ঝড় তুলতে পারে ওয়ানপ্লাসের এই নতুন স্মার্টফোন।

এই ফোনের প্রসেসর মিলবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেনারেশন ১ চিপসেট। যা সর্বোচ্চ ১৮ জিবি র‌্যাম ও ৫১২ জিবি র‌্যাম সাপোর্ট করে।

বিপুল স্টোরেজের সঙ্গে এতে পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। সঙ্গে ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ওয়ানপ্লাস দাবি করেছে, এই স্মার্টফোনে ৫০টি অ্যাপ এক সঙ্গে চালাতে পারবেন। ফোন হ্যাং করা তো দূর, আগের মডেলের থেকে ৬ শতাংশ পারফরম্যান্স বেশি পাওয়া যাবে এই ডিভাইসে।

এই হ্যান্ডসেটের ডিসপ্লে ৬.৭৪ ইঞ্চির। যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট দেবে। এই ফোন চলবে অ্যানড্রয়েড ১৩ ভিত্তিক অক্সিজেন ওএসে।

এই ৫জি স্মার্টফোনের ব্যাটারি ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের। এই ব্যাটারি চার্জ দেওয়ার জন্য থাকছে ১০০ ওয়াটের সুপার ভোক চার্জার।

ওয়ানপ্লাস দাবি করছে, এই ফোন ০ থেকে ১০০ শতাংশ চার্জ হতে মাত্র ২৫ মিনিট সময় লাগবে। ফোন আনলক করার জন্য ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ