1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনাম:

সবাই সিন্ডিকেটের চামচামি করছে: রাজ রীপা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ৪৫ বার

মারামারিতে স্থগিত হয়ে যাওয়ায় অনেকেই ধরে নিয়েছিলেন সেলিব্রেটি ক্রিকেট লিগ বুঝি পণ্ড হয়ে গেল। শঙ্কা উড়িয়ে দিয়ে আয়োজক কর্তৃপক্ষ জানিয়েছিল ফের শুরু হচ্ছে সিসিএল। আজ মঙ্গলবার মাঠে গড়িয়েছে তারকাদের ক্রিকেট লিগ। তবে এতে যোগ দেননি রাজ রীপা।

এ প্রসঙ্গে ঢাকা মেইলকে তিনি বলেন, ‘যে মাঠে বিচার নেই, দোষীদের কোনো বিচার হয়নি, জিডি মামালা হয়নি। সবাই সিন্ডিকেটের চামচামি করছে। যারা অন্যায় করেছে তারা মাঠে খেলছে। যারা মার খেয়েছে কোনো বিচার না পেয়ে সব দোষ আমার ঘাড়ে দিয়ে তারাও নির্লজ্জের মতো খেলছে। আমি আর কী বলব। আমার আসলে এসব নিয়ে কথা বলতে লজ্জা হয়। আমার দলেরা সিন্ডিকেটের দাস হয়ে ঘুরে বেড়াচ্ছে। আমি আর যাই করি কোনো অন্যায়কারীর সঙ্গে স্বার্থের জন্য আপোষ করিনি, করব না।’

গত ২৯ সেপ্টেম্বর মোস্তফা কামাল রাজ ও দীপংকর দীপনের দলের মধ্যে খেলা চলাকালীন মাঠে চরম উত্তেজনা বিরাজ করে। মাঠের বাইরে থাকা দুই দলের সতীর্থদের মধ্যেও ছড়িয়ে পড়ে এই উত্তাপ। এরপরই দুই পক্ষের শুরু হয় হাতাহাতি। রাত সাড়ে ১১টার দিকে গিয়ে দ্বিতীয় দফায় শুরু হয় মারামারি। এতে আহত হন রাজ রিপা। ওই মারামারির কারণেই স্থগিত হয় সিসিএল।

তখন থেকেই প্রতিবাদী ভূমিকায় ছিলেন রাজ রীপা। অভিনেতা শরিফুল রাজ ও নির্মাতা মোস্তফা কামাল রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছিলেন। এরপর স্থগিত হয় সিসিএল। পরে আয়োজকরা সিসিএল অনুষ্ঠিত হবে বলে জানালে তখনই তা বয়কট করেন রাজ রীপা। আজ মঙ্গলবার সিসিএল অনুষ্ঠিত হলেও নিজের বয়কট অবস্থানে অনড় আছেন তিনি।

এ জাতীয় আরো সংবাদ