1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম:

অবশেষে সিনেমায় মেহজাবীন

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ৪৫ বার

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন কবে চলচ্চিত্রে আসবেন? এমন প্রশ্ন অনুরাগীরা প্রতিনিয়তই করেন। গণমাধ্যমের মুখোমুখি হলেও মেহজাবীন এমন প্রশ্নের মুখে হরহামেশাই পড়েন।মেহজাবীনের সহজ উত্তর, ‘সে রকম গল্প হলে অবশ্যই চলচ্চিত্র করব। আগে তো ব্যতিক্রম কিছু হতে হবে, ব্যাটেবলে মিলতে হবে। এর পরই-না চলচ্চিত্র!’ মেহজাবীন এরই মধ্যে নাটকে অভিনয় কমিয়ে দিয়েছেন।

বলা যায়, আপাতত নাটক করছেনই না। ব্যস্ততা বাড়িয়েছেন ওটিটি কনটেন্টে। যদিও কিছুদিন আগে এ অভিনেত্রী জানিয়েছিলেন নতুন কাজ না করার খবর। সিনেমায় অভিনয় করবেন কি করবেন না, সে বিষয়েও ধোঁয়াশা ছিল মন্তব্যে। বলেছিলেন, ‘সিনেমাতে অভিনয় করছি কিনা, এ নিয়ে এখনই কিছু বলতে চাইছি না। যদি সিনেমায় কাজ করি, তাহলে সময় হলেই সবাই জানতে পারবেন। গোপন করব না কিছুই।’

এবার জানা গেল মেহজাবীন সিনেমাতে অভিনয় করছেন। সূত্রের খবর, নির্মাতা শঙ্খ দাশগুপ্তের নির্মাণে একটি সিনেমার শুটিংয়ে অংশও নিয়েছেন তিনি। এই নির্মাতা এর আগে অভিনেত্রী বাঁধনকে নিয়ে ওয়েব ফিল্ম ‘গুটি’ বানিয়ে আলোচনায় আসেন। এবার মেহজাবীনকে নিয়ে বানাচ্ছেন পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। কোনো ওটিটি প্ল্যাটফর্মের জন্য নয়, চলচ্চিত্রটি সিনেমা হলেই মুক্তি পাবে।

জানা গেছে, নারীপ্রধান চরিত্র নিয়ে এর গল্প। এ ছবিতে মেহজাবীনের বিপরীতে কোনো নায়ক নেই। তিনিই মুখ্য চরিত্র। এ বিষয়ে মেহজাবীনের কোনো বক্তব্য মেলেনি। নিশ্চিত করে জানাননি কিছুই। আর পরিচালক শঙ্খ দাশগুপ্তের সঙ্গে যোগাযোগ করলে তিনিও বিষয়টি নিশ্চিত না করে এড়িয়ে যান। শুধু বলেন, ফারুকীর উদ্যোগে ‘মিনিস্ট্রি অব লাভ’ এর একটি প্রজেক্ট করছি। আর সিনেমা বানানো হলে অফিসিয়ালিই সব জানাব সবাইকে।

মেহজাবীন চৌধুরীর ওটিটি (ওভার দ্য টপ) যাত্রা শুরু হয়েছিল ‘রেডরাম’ ওয়েব ফিল্মের মাধ্যমে। এরপর আরও দুটি ওয়েব কনটেন্টে অভিনয় করে নিজেকে প্রমাণ করেন তিনি। ওটিটিকেই লক্ষ্য হিসেবে নিয়েছেন। ফলে নাটক থেকেও নিজেকে আড়াল করেছেন। এ বছর মাত্র দুটি নাটকে অভিনয় করেছেন তিনি। একটি ‘পুনর্জন্ম’, আরেকটি ‘আমি কি তুমি’। ভিকি জাহেদ পরিচালিত এ দুটি নাটকই দর্শক-সাড়া মিলেছে।

এ জাতীয় আরো সংবাদ