1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
শিরোনাম:

শ্বশুরবাড়িতে মিমের পূজা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৩৭ বার

শুরু হয়েছে হিন্দু ধর্মাবলম্বীদের সব থেকে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। জীবনে প্রথমবার বাবা-মাকে ছাড়া পূজার ছুটি কাটাবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম।

জন্মের পর থেকে বাবা-মাকে ছেড়ে কখনোই পূজার সময় পার করেননি এই তারকা। এবারই প্রথম স্বামী সনি পোদ্দারের পরিবারের সঙ্গে শ্বশুরবাড়িতে পূজা উদযাপন করবেন মিম। এ সম্পর্কে মিম বলেন, ‘মা-বাবার সঙ্গেই সব সময় পূজার ছুটি কাটিয়েছি। এবার তারা কাছে নেই। মা-বাবা কানাডায় আছেন। কয়েক মাস সেখানে থাকবেন। এজন্য মন খারাপ। ভীষণ মিস করব তাদের।’

পূজার ছুটিতে এক দিন ঢাকায় থাকবেন মিম। বাকি দিনগুলো কুমিল্লায় শ্বশুরবাড়িতে কাটাবেন। এ সম্পর্কে তিনি বলেন, ‘পূজার ছুটিতে শ্বশুরবাড়িতে থাকব। সবাইকে নিয়ে আনন্দ করব। ছোটবেলার পূজার আনন্দ আর হবে না। ছোটবেলায় শারদীয় দুর্গাপূজায় মণ্ডপে মণ্ডপে ঘুরতাম। এখন চাইলেও নানা জায়গায় যেতে পারি না, ভিড় জমে যায়।

মিম অভিনীত সর্বশেষ ‘অন্তর্জাল’ সিনেমাটি মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। দীপঙ্কর দীপনের পরিচালনায় মিমের সঙ্গে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, এবিএম সুমন প্রমুখ। এই সিনেমাটি যদিও তেমনভাবে আলোচনায় আসতে পারেনি। তবে আগামী ২৪ নভেম্বর কলকাতায় মুক্তি পাচ্ছে মিম অভিনীত ‘মানুষ’ নামে একটি সিনেমা। এতে টলিউড সুপারস্টার জিতের বিপরীতে অভিনয় করেছেন এই চিত্রনায়িকা। সিনেমাটি নিয়ে নতুন করে স্বপ্ন বুনছেন মিম। সঞ্জয় সমাদ্দার পরিচালিত এই সিনেমাটি মিমের ক্যারিয়ারে অন্যতম একটি মাইলফলক হবে বলে আশা করছেন তিনি।যোগাযোগ বাড়ানো হয়েছে। যারা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী এবং মুক্তিযুদ্ধের পক্ষে এমন দলের নেতাদের নির্বাচনমুখী করতে দেনদরবার হচ্ছে। দলীয় হাই কমান্ডের নির্দেশে কেন্দ্রীয় তিন নেতা এ বিষয় দেখভাল করছেন বলেও জানান তিনি।

এ জাতীয় আরো সংবাদ