1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম:

আবারও প্রেমে মজেছেন তামান্না

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৩৭ বার

ভারতীয় চলচ্চিত্র তারকা তামান্না ভাটিয়ার প্রেম-বিয়ের গুঞ্জন নতুন কিছু নয়। বারবার তিনি ভেসেছেন প্রেমের গুঞ্জনে। একসময় বিরাট কোহলির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন এই অভিনেত্রী। তবে সেই ব্যাপারে কখনো মুখ খোলেননি। এ বছর আবার তার প্রেম নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে।

বলিউড অভিনেতা বিজয় ভার্মার সঙ্গে তার প্রেমের গল্প লোকমুখে ছড়াতে শুরু করেছে। মূলত ২০২৩ সালে ভারতের গোয়ায় বর্ষবরণের রাতে তামান্না আর বিজয়কে একসঙ্গে দেখা গিয়েছিল। শুধু তাই নয়, তাদের চুম্বনের এক টুকরো ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। এর পরই তাদের সম্পর্কের খবর দাবানলের মতো ছড়িয়ে পড়েছিল। তামান্না অবশ্য সেই সম্পর্ক নিয়ে গণমাধ্যমকে বলেছিলেন, ‘আমরা একসঙ্গে ছবি করছি। এ ধরনের কথা তো রটবেই। এর থেকে বেশি আমি আর কিছু বলতে চাই না।’

চলতি বছর বিজয়ের সঙ্গে ‘লাস্ট স্টোরিজ টু’ সিনেমায় কাজ করেছিলেন তামান্না। আর সেখান থেকে তাদের সম্পর্কের সূচনা। এরপর প্রায়ই হাতে হাত ধরে একসঙ্গে একাধিকবার দেখা গেছে তাদের। প্রথম দিকে সম্পর্কের ব্যাপারে মুখ না খুললেও বিভিন্ন সময় দুজন একসঙ্গে ক্যামেরাবন্দি হয়ে জানান দিয়েছিলেন, তারা সত্যিই প্রেম করছেন। তবে তামান্না এক সাক্ষাৎকারে বিজয় ভার্মা প্রসঙ্গে বলেছেন, ‘সে এমনই এক ব্যক্তি, যার সঙ্গে আমি গভীরভাবে বাঁধা পড়েছি।’ সম্প্রতি মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড প্লাজা উদ্বোধন উপলক্ষে বিজয় ভার্মা এবং সাদাপোশাকে তামান্নাকে একসঙ্গে র‌্যাম্পে হাঁটতে দেখা গেছে। এ জুটিকে ইতিবাচকভাবেই গ্রহণ করছেন ভক্তরা। সাম্প্রতিক সময়ে তামান্নার শুটিং শেষ হওয়া এবং মুক্তি পাওয়া সিনেমাগুলোর তালিকায় রয়েছে ‘জি করদা’, ‘লাস্ট স্টোরিজ টু’, ‘জেলার’, ‘ভোলা শঙ্কর’, ‘বোলে চুড়িয়া’।

এ জাতীয় আরো সংবাদ