1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

২৩ ডিসেম্বর মহান বিজয় দিবস পালন করবে অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশন

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৪৭ বার

অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৭ সেপ্টেম্বর (সোমবার) সন্ধ্যায় সিডনির লাকেম্বাস্থ ধানসিঁড়ি ফাংশন সেন্টারে এই সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মোহাম্মদ আবদুল মতিনের সভাপতিত্বে ও কার্যকরী পরিষদের সদস্য ডক্টর রতন কুন্ডুর সঞ্চালনায় আগামী ২৩ ডিসেম্বর (শনিবার) মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতির বিষয়ে এই সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আসলাম মোল্লার প্রস্তাবনায় এই প্রস্তুতি সভায় স্পন্সর, বাজেট, বিশেষ স্মরণীকা প্রকাশ, অস্ট্রেলিয়ায় বসবাসরত বীর মুক্তিযোদ্বা, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও কমিউনিটির শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দকে আমন্ত্রণসহ বিভিন্ন কর্মসূচি গৃহীত হয়।

এছাড়াও মহান বিজয় দিবস অনুষ্ঠানকে সাফল্যমণ্ডিত করার জন্য বিভিন্ন বিষয়ে মতামত প্রকাশ করেন; সংগঠনের কার্যকরী পরিষদের সদস্য নাইম আবদুল্লাহ, যুগ্ম -সাধারণ সম্পাদক আতিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাজী মোহাম্মাদ দেলোয়ার হোসেন, মিডিয়া কমুনিকেশন সম্পাদক জিয়াউল কবির জিয়ন, সম্মনিত সদস্য এস এম দিদার হোসেন, সুহৃদ সোহান হক, এহতাম হোসেন মৃদুল ও অরকো হাসান।

এর আগে গত ১ সেপ্টেম্বরের এক সভায় লেখক ও সাংবাদিকদের বৃহত্তম সংগঠন অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আসলাম মোল্লাকে আহ্বায়ক করে সিডনির হার্সভিলের সিভিক থিয়েটার হলে বৃহৎ আকারে বাংলাদেশের ‘মহান বিজয় দিবস’ উদযাপনের জন্য একটি সাব কমিটি গঠন করা হয়। নৈশ ভোজের আমন্ত্রণ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এ জাতীয় আরো সংবাদ