1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন

মালিকের তৃতীয় বিয়ের পর আলোচনায় সানিইয়ার পোস্ট

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ২৫ বার

শোয়েব মালিক এবং সানিয়া মির্জার বিচ্ছেদের গুঞ্জন অনেকদিন ধরেই। এই গুঞ্জনের মাঝেই তৃতীয় বিয়ে করলেন পাকিস্তানের তারকা ক্রিকেটার। শনিবার (২০ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন স্ত্রীর সঙ্গে ছবি প্রকাশ করেছেন মালিক। তবে এই বিয়ের খবর প্রকাশ্যে আসার আগেই বিচ্ছেদের আভাস দিয়েছিলেন মালিকের আগের স্ত্রী সানিয়া মির্জা। গত কয়েকদিন ধরেই বিচ্ছেদকে ইঙ্গিত করে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন সানিয়া। মালিকের নতুন বিয়ের খবর সামনে আসার পর আলোচনায় আসছে সেই পোস্টগুলো।

গত ১৮ জানুয়ারি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি উদ্ধৃতি পোস্ট করেন সানিয়া। সেখানে বলা হয়, ‘বিয়ে কঠিন, ডিভোর্সও কঠিন। নিজের জন্য কোন কঠিনটা বেছে নেবেন, সেটা আপনার সিদ্ধান্ত… ঋণগ্রস্ত থাকা কঠিন, স্বনির্ভর হওয়াটাও কঠিন। নিজের মতো কঠিনটা বেছে নিন…আসলে জীবনে কোনো কিছুই সহজ নয়। সবটাই কঠিন। কিন্তু আমরা কোন কঠিনটা বেছে নেব, সেটা আমাদের ব্যাপার। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন।

এর আগে গত ৮ জানুয়ারি আরেকটি ইনস্টা পোস্টে বিচ্ছেদের ইঙ্গিত দেন ভারতীয় টেনিস খেলোয়াড়। একটি ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘যখন কোনোকিছু আপনার মনের শান্তি নষ্ট করে, তাকে যেতে দিন।’ এছাড়াও সম্প্রতি ইনস্টাগ্রাম থেকে শোয়েব মালিকের সঙ্গে পোস্ট করা সমস্ত ছবি সরিয়ে ফেলেছেন তিনি।
২০১০ সালে প্রথম স্ত্রী আয়েশা সিদ্দিককে ডিভোর্স দিয়ে সানিয়া মির্জার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালিক। ২০১৮ সালে তাদের প্রথম সন্তান ইজহানের জন্ম হয়। ২০২২ সালে সর্বপ্রথম এই দম্পতির বিচ্ছেদের গুঞ্জন শোনা যায়। ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যমে মালিকের বিয়ে বহির্ভূত সম্পর্কে জড়ানোর গুঞ্জনও শোনা যায় তখন। তবে দুজনের কেউই তখন এ বিষয়ে কোনো মন্তব্য করেন

এ জাতীয় আরো সংবাদ