1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

সিরাজদিখানে তিনটি প্রাথমিক বিদ্যালয়ের নাম পরিবর্তনের জন্য প্রস্তাবনা সভা অনুষ্ঠিত

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
  • ২৪ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখানে তিনটি প্রাথমিক বিদ্যালয়ের নাম পরিবর্তনের নিমিত্তে প্রস্তাবনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (২১ জানুয়ারি) বিকালে উপজেলার রশুনিয়া ইউনিয়নের চোরমর্দ্দন গ্রামে অবস্থিত চোরমর্দ্দন বালক সরকারী প্রাথমিক বিদ্যালয় আঙিনায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ বেলায়েত হোসেনের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আবু সাঈদ,  সাবেক ইউপি চেয়ারম্যান  ইকবাল হোসেন চোকদার, রশুনিয়া ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ ইকবাল দিদার, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ।

সভায় চোরমর্দ্দন বালক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নাম পরিবর্তন করে জ্ঞান প্রদীপ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও চোরমর্দ্দন বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নাম পরিবর্তন করে জমাদার বাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় নাম করণের জন্য স্থানীয় বর্তমান ও সাবেক ইউপি চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গের স্বাক্ষর গ্রহণের মাধ্যমে বিদ্যালয় দুটির নাম পরিবর্তনের প্রস্তাবনা গ্রহণ করা হয়। এছাড়া বাসাইল ইউনিয়নের গুয়াখোলা গ্রামে অবস্থিত গুয়াখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নামে আরো একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নাম পরিবর্তনের প্রস্তাবনা সভা আগামী সোমবার বেলা ১১ টায় বিদ্যালয়টিতে হওয়ার কথা রয়েছে।

এ জাতীয় আরো সংবাদ