1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

দক্ষিণী সিনেমায় পা রাখলেন জনি লিভার কন্যা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
  • ২২ বার

বলিউডের তারকা অভিনেতা ও জনপ্রিয় কমেডিয়ান জনি লিভার কন্যা জেমি লিভার। বাবার পথ ধরে নিজেও অভিনয় জগতেই পা রেখেছেন। প্রথম কমেডি শো-তে পারফরম্যান্স দিয়ে শুরুর পর সিনেমাতেও নাম লিখিয়েছেন তিনি। বলিউডে কিছু ছবিতে কাজ করার পর এবার প্রথমবারের মতো দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রিতেও অভিষেক হচ্ছে জনি কন্যার। তেলেগু ভাষার ‘আ ওকাতি আড়ুকু’ সিনেমার মধ্য দিয়ে এ যাত্রা শুরু করবেন জেমি।

বাবা বলিউডের প্রতিষ্ঠিত তারকা হলেও জেমির মাতৃভাষা তেলেগু। ফলে নিজ ভাষার সিনেমায় প্রথমবারের মতো কাজ করার সুযোগ পেয়ে বেশ উৎফুল্লিত তিনি।
জেমি লিভার বলেন, ‘‘আ ওকাতি আড়ুকু’ সিনেমার মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হবে। এর মাধ্যমে স্বপ্ন সত্যি হয়ে ধরা দিয়েছে। এটি কেবল পেশাগত যাত্র নয়, এটি আমার শিকড়ের প্রতি ব্যক্তিগত শ্রদ্ধা। তেলেগু আমার মাতৃভাষা। এ ভাষার সিনেমায় অভিনয়ের মাধ্যমে আমি আমার দাদিকে শ্রদ্ধা জ্ঞাপন করছি। আমার দাদি মাতৃভাষায় (তেলেগু) কথা বলতে অধিক স্বাচ্ছন্দ্য বোধ করেন।’’
জানা গেছে, সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন জনি লিভার কন্যা। তবে সেই চরিত্র ও গল্প সম্পর্কে এখনও কিছু প্রকাশ করা হয়নি।

প্রসঙ্গত, ৩৬ বছর বয়সী জেমি লিভার লন্ডনের ইউনিভার্সিটি অব ওয়েস্টমিনিস্টার থেকে মার্কেটিং বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেছেন। এরপর কাপিল শর্মা শো থেকে শুরু করে বেশ কিছু কমেডি শো-তে পারফর্ম করেছেন তিনি। ২০১৫ সালে ‘কিস কিস কো পেয়ার কারু’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে জেমির। এরপর ‘হাউজফুল ফোর’, ‘ভূত পুলিশ’, ‘ইয়াত্রি’ সিনেমায় অভিনয় করেন তিনি।

এনএইচ

এ জাতীয় আরো সংবাদ