1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৮ বার

হাসপাতালে ভর্তি ভারতীয় জাতীয় কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। শরীরে পানিশূন্যতার কারণে শুক্রবার হাসপাতালে ভর্তি করতে হয় তাকে। যে কারণে উত্তরপ্রদেশে ভাই রাহুল গান্ধীর ভারত জোড়ো ন্যায় যাত্রায় অংশ নিতে পারেননি তিনি। যা নিয়ে খোঁচা দিতে ছাড়ল না বিজেপি।

নিজের এক্স হ্যান্ডেলে প্রিয়াঙ্কা গান্ধী জানান, ন্যায় যাত্রার উত্তরপ্রদেশ প্রবেশের অপেক্ষায় ছিলাম। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় আমাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। খানিকটা সুস্থ হলেই রাহুলের সঙ্গে যোগ দেবো। ততক্ষণের জন্য ন্যায় যাত্রায় অংশগ্রহণকারীদের দূর থেকেই শুভেচ্ছা জানাচ্ছি। এত ভালোভাবে প্রস্তুতি নেওয়ার জন্য আমার ভাই এবং উত্তরপ্রদেশের সহকর্মীদের ধন্যবাদ।

কংগ্রেস সূত্র বলছে, শুক্রবার উত্তর প্রদেশে প্রবেশ করতেই রাহুল গান্ধীর এই ভারত জোড়ো ন্যায় যাত্রা। আগামী ১৯ ফেব্রুয়ারি দেশটির আমেঠি হয়ে বাদোহি, প্রয়াগরাজ, প্রতাপগড়ের উপর দিয়ে যাত্রা এগিয়ে যাবে। আমেঠি লোকসভা আসনের অন্তর্গত গৌরীগঞ্জে ১৯ তারিখ একটি জনসভা করবেন রাহুল গান্ধী। ২০ ফেব্রুয়ারি এ যাত্রা পৌঁছাবে রায়বরেলিতে। তারপর সেটি যাবে লখনউতে। সেখানে একরাত থাকবেন রাহুল।

উত্তরপ্রদেশে একমাত্র রায়বরেলি আসনটি ধরে রাখতে পেরেছিল কংগ্রেস। এই আসন থেকে জয়ী এমপি ছিলেন সোনিয়া গান্ধী। কিন্তু, এ বছর তিনি লোকসভা ছেড়ে রাজ্যসভায় যাচ্ছেন। নিরাপদ রায়বরেলি আসন ছেড়ে রাজস্থান থেকে উচ্চ কক্ষের জন্য তিনি মনোনয়ন জমা করেছেন ইতোমধ্যেই। মায়ের রায়বরেলি আসন থেকেই লোকসভায় যেতে চাচ্ছেন প্রিয়াঙ্কা গান্ধী। তবে কংগ্রেসের তরফে এখনও অফিসিয়াল কোনো ঘোষণা হয়নি।

তবে প্রিয়াঙ্কার অসুস্থ হওয়া নিয়ে বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যর দাবি, গান্ধী ভাই-বোনের মধ্যে প্রচ্ছন্ন শত্রুতা তৈরি হয়েছে। বেড়েছে দূরত্ব। সেই কারণেই রাহুলের সঙ্গে ন্যায় যাত্রায় সঙ্গী হচ্ছেন না প্রিয়াঙ্কা।

এ জাতীয় আরো সংবাদ