1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যখ্যা!

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৯ বার

গত ৪ এপ্রিল বৃহস্পতিবার দৈনিক অবজারভার পত্রিকার অনলাইন পোর্টালে ও দৈনিক ইনকিলাব পত্রিকায় “সিরাজদিখানে আ.লীগ নেতা আশ্রাফ আলীর বিরুদ্ধে ভূমি দখলসহ নানা অভিযোগ” শিরোনামে ও একই শিরোনামে বেশ কয়েকটি দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালে একটি সংবাদ প্রকাশিত হয়।

প্রকাশিত সংবাদ খানা আমার নজরে এসেছে। যা উদ্দেশ্য প্রনোদিত মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। সাংবাদিকদের মিথ্যা ও ভিত্তিহীন তথ্য প্রদান করে সংবাদটি প্রকাশ করা হয়েছে বলে আমি মনে করি। প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদ জানানোর পাশাপাশি তীব্র নিন্দা জানাচ্ছি। প্রকাশিত সংবাদে আমি কেয়াইন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কেয়াইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ আলীর বিরুদ্ধে গুটি কয়েক ব্যক্তির বক্তব্যের উপর ভিত্তি করে আমার ভাইদের মাধ্যমে ভূমি দখলসহ আমার বিরুদ্ধে নানা অভিযোগের কথা উল্লেখ করা হয়। প্রকৃত পক্ষে ভূমি দখলের বিষয়টি নিতান্তই মিথ্যা ও বানোয়াট বটে। আমিসহ আমার ভাইদের বিরুদ্ধে ভূমি দখলের কোন প্রমাণ যদি কেউ দিতে পারে তাহলে তাকে পুরস্কৃত করা হবে। সংবাদে আমি জাতীয় পার্টি থেকে আওয়ামী লীগে অনুপ্রবেশ করেছি বলে আমার বিরুদ্ধে অভিযোগ তোলা হয়। এ ব্যপারে আমি বলতে চাই মুন্সীগঞ্জ জেলায় কয়জন আওয়ামী নেতা ওয়ারিশ সূত্রে আওয়ামী লীগ করে! আমাদের এমপি মহোদয়ও একসময় জাতীয় পার্টি করেছেন এবং পরে আওয়ামী লীগে যোগ দিয়েছেন। তাই বলে তিনি কি আওয়ামী লীগের অনুপ্রবেশকারী?অবশ্যই না। এছাড়া প্রকাশিত সংবাদে আমার বিরুদ্ধে বিদ্যালয়ের জমি ও মাটি বিক্রির অর্থ আত্মসাৎ, স্বজনপ্রীতি, নিয়োগ বাণিজ্যের অভিযোগের বর্ণানা করা হয়। যার কোন একটি অভিযোগেরও মজবুত কোন ভিত্তি নেই।

উল্লেখ্য, অতি সম্প্রতি কেয়াইন ইউনিয়ন আওয়ামী লীগে আন্ত কোন্দলকে কেন্দ্র করে দুটি পক্ষ সৃষ্টি হয়েছে। আমাকে একটি পক্ষের অন্তর্ভূক্ত করে রাজনৈতিক ফয়দা হাসিলের পায়তারা চালানো হচ্ছে। এসব কারণে স্থানীয় একটি রাজনৈতিক কু-চক্রি মহল আমাকে সমাজে হেয়প্রতিপন্ন করার এহেন উদ্দেশ্যে সাংবাদিকদের মিথ্যা তথ্য প্রদান করে সংবাদ প্রকাশ করিয়েছে বলে আমি মনে করি। আমি প্রকাশিত উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে সাংবাদিক ভাইদের কোন ব্যক্তির বক্তব্য শুনে সেই বক্তব্যের উপর ভিত্তি করে নয় বরং কাগজে কলমে সেসব বক্তব্যের তথ্য যাচাই বাছাই শেষে সংবাদ প্রকাশের জন্য অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী

আশরাফ আলী

সভাপতি-কেয়াইন ইউনিয়ন আওয়ামী লীগ।

চেয়ারম্যান-কেয়াইন ইউনিয়ন পরিষদ।

সিরাজদিখান, মুন্সীগঞ্জ।

এ জাতীয় আরো সংবাদ