1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন

সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
  • ৯ বার

আজ পবিত্র ঈদুল ফিতরের নামাজের পর বালুচর ইউনিয়নের সাধারণ জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবুল।

সকাল সাড়ে আটটায় খাসমহল বালুচর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় শেষে তিনি আত্মীয় স্বজন সহ গ্রামের জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। পরবর্তীতে তিনি বালুচর ইউনিয়নের সর্বসাধারণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে বিভিন্ন গ্রামের পড়া মহল্লায় যান।

ঈদের নামাজ শুরুর আগে মুসুল্লিদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা কেউ ভুলের উর্ধ্বে নই। আমি মানুষ; মহামানুষ নই। আমার ভুলত্রুটি ক্ষমা করে আমার জন্য দোয়া করবেন। সকল ভেদাভেদ ভুলে মিলেমিশে ঈদের আনন্দ উপভোগ করবেন

উল্লেখ্য রফিকুল ইসলাম বাবুল ঐতিহ্যবাহী খাসমহল বালুচর গ্রামের প্রতিষ্ঠাতা পঞ্চায়েতের সভাপতি ছিলেন। বর্তমানে তিনি কেন্দ্রীয় ঈদগাহ ও গোরস্থান কমিটির দীর্ঘদিনের সভাপতি। বালুচর ইউনিয়ন আওয়ামী লীগের দুইবারের সাবেক সভাপতি ছিলেন। তিনি বালুচর ইউনিয়ন যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতির দায়িত্ব পালন করেছিলেন। এছাড়াও তিনি স্থানীয় বহু সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

রফিকুল ইসলাম বাবুল আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। উপজেলার সর্বস্তরের জনগণকে তিনি তার বক্তব্যে ঈদের শুভেচ্ছা বার্তা প্রেরণ করেন।

 

এ জাতীয় আরো সংবাদ