1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:

পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২ জুন, ২০২৪
  • ৫ বার

ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে দুর্গত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ শুরু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজ মাঠে দুই হাজার মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করবেন তিনি।

এর আগে রাজধানীর তেজগাঁও বিমানবন্দর থেকে আজ বেলা ১১টায় হেলিকপ্টারে কলাপাড়ার উদ্দেশে রওনা হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ত্রাণ বিতরণ শেষে কলাপাড়ার শেখ কামাল ব্রিজ পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী। এরপর পায়রা তাপ বিদ্যুৎকেন্দ্রের সম্মেলনকক্ষে বরিশাল বিভাগীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। বিকাল ৫টায় পায়রা তাপ বিদ্যুৎকেন্দ্রের হেলিপ্যাড থেকে ঢাকার উদ্দেশে রওনা হবেন প্রধানমন্ত্রী।

এ ব্যাপারে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী এবং পটুয়াখালী-৪ (কলাপাড়া, রাঙ্গাবালী) আসনের সংসদ সদস্য মো. মহিববুর রহমান বলেন, ‘প্রধানমন্ত্রীর আগমনে উপকূলের মানুষের মধ্যে উচ্ছ্বাস তৈরি হয়েছে। তার আগমনে দক্ষিণ অঞ্চলের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটবে। ঘূর্ণিঝড় রিমাল-পরবর্তী ক্ষয়ক্ষতি দেখতে এবং উপকূলের মানুষের সুখ-দুঃখে পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রীর এই আগমন।’

এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান, পটুয়াখালী-২ আসনের সংসদ সদস্য আ স ম ফিরোজ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বরিশালের সিটি মেয়র, আবুল খায়ের আবদুল্লাহ।

এ জাতীয় আরো সংবাদ