1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

আসছে রুনা লায়লার সেই গান

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯
  • ৬৫২ বার

উপমহাদেশের প্রখ্যাত গায়িকা, জীবন্ত কিংবদন্তি যেভাবেই বলি না কেন, তিনি হলেন রুনা লায়লা। গানে গানে বাংলাদেশকে নিয়ে তিনি ঘুরে বেড়িয়েছেন বিশ্বমঞ্চে। দীর্ঘদিন পর নতুন গান কণ্ঠে তুলেছেন উপমহাদেশের খ্যাতিমান এই কণ্ঠশিল্পী ।

তাও আবার নিজের সুরে প্রথম কণ্ঠ। তবে কোনও সিনেমারে জন্য নয়। গানটি প্রকাশ করেবে সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রব মিউজিক স্টেশন (ডিএমএস)। এই গানের খবরও আগেই জেনেছেন অনেকেই। অনেকদিন থেকেই তাই আগ্রহের কেন্দ্রবিন্দুতে রুনা লায়লার এই নতুন গান।

আগামীকাল শনিবার সকলের অপেক্ষার অবসান ঘটিয়ে ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ হবে রুনা লায়লার সুরে এবং কন্ঠে আলোচিত সেই গানের ভিডিও। গানটির শিরোনাম ‘ফেরাতে পারিনি’ । কবির বকুলের লেখা গানটির সঙ্গীতায়োজন করেছেন রাজা কাশেফ।

জীবনের বাস্তবতা, প্রাপ্তি আর অপ্রাপ্তির গল্পে প্রডাকশন হাউজ প্রেক্ষাগৃহের ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। মিউজিক ভিডিওতে নিলয় আলমগীর এবং সালহা খানম নাদিয়ার অনবদ্য অভিনয় ছড়িয়েছে মুগ্ধতা আর রুনা লায়লার উপস্থিতি দিয়েছে পূর্ণতা।

গানটি নিয়ে রুনা লায়লা বলেন, ‘গানটি মেলোডিয়াস ঘরানার, ক্ল্যাসিক্যাল বেইজড। আমার বিশ্বাস, এই গান শ্রোতা-দর্শকের মধ্যে অন্যরকম ভালোলাগার সৃষ্টি করবে। গানের সাথে সংশ্লিষ্ট সবাই অনেক শ্রম দিয়ে গানটি করেছি। বড় কথা, গানটির সঙ্গে আমাদের প্রত্যেকের ভালোবাসা জড়িয়ে আছে।’

ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে পাওয়া যাবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এ জাতীয় আরো সংবাদ