1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

সপ্তাহে দর কমেছে ১৬ খাতে

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯
  • ৫৫৫ বার

আলোচ্য সপ্তাহে সবচেয়ে বেশি দর বেড়েছে সাধারণ বীমা খাতে। এই খাতে ৪ দশমিক ১২ শতাংশ দর বেড়েছে। এরপরে ভ্রমণ এবং অবকাশ ২ দশমিক ১১ শতাংশ দর বেড়ে দ্বিতীয় স্থানে রয়েছে।

তালিকায় থাকা অন্য খাতগুলোর মধ্যে:- মিউচ্যুয়াল ফান্ড খাতে ১ দশমিক ২৭ শতাংশ দর বেড়ে তৃতীয় স্থানে। জ্বালানী এবং বিদ্যুৎ খাতে দশমিক ১০ শতাংশ বেড়েছে।

এর বিপরীতে কমেছে ব্যাংক খাতে দশমিক ৯২ শতাংশ, সিমেন্ট খাতে দশমিক ৯০ শতাংশ, সিরামিক খাতে ১ দশমিক ৯৩ শতাংশ, প্রকৌশল খাতে ৩ দশমিক ৫৪ শতাংশ, খাদ্য এবং আনুষাঙ্গিক খাতে ২ দশমিক ৪৫ শতাংশ, জীবন বিমা খাতে ১ দশমিক ৮২ শতাংশ, আইটি খাতে ৬ দশমিক ৫৬ শতাংশ, জুট খাতে ৫ দশমিক ৫১ শতাংশ, বিবিধ খাতে ১ দশমিক ৮৪ শতাংশ, আর্থিক খাতে ৩ দশমিক ৪২ শতাংশ, পেপার এবং প্রিন্টিং খাতে ১২ দশমিক ৬৯ শতাংশ, ওষুধ-রসায়ন খাতে দশমিক ৪৪ শতাংশ, সেবা এবং আবাসন খাতে ২ দশমিক ৯১ শতাংশ, ট্যানারী খাতে ৩ দশমিক ৬৩ শতাংশ, টেলিকমিউনিকেশন খাতে ২ দশমিক ২১ শতাংশ এবং বস্ত্র খাতে ৩ দশমিক ২৩ শতাংশ দর কমেছে।

সুত্রঃ অর্থসূচক

এ জাতীয় আরো সংবাদ