1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
যুবদল নেতার উপর হামলার ঘটনায় বিএনপির সভাপতিসহ ১৬ জনকে আসামী করে মামলা!  সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন জন হোপফিল্ড ও জিওফ্রে হিন্টন কর্মস্থলে যোগ না দেয়া পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া শুরু: ডিএমপি কমিশনার মিয়ানমার থেকে দেশে ফিরল ৮৫ বাংলাদেশি, গেল ১২৩ বিজিপি-সেনা সদস্য হত্যা মামলায় গ্রেপ্তার আসাদুজ্জামান নূর বিমানবন্দরসহ আশপাশ ‘নীরব এলাকা’ ঘোষণা আত্মসমর্পণ করে কারাগারে মাহমুদুর রহমান বাকেরগঞ্জের কলসকাঠী ইউনিয়নে প্যানেল চেয়ারম্যান হলেন সৈয়দ দুলাল বড় পরিবর্তন আসছে প্রাথমিক ও মাধ্যমিকের পাঠ্যবইয়ে

ঘুরে আসুন নয়নাভিরাম রাঙ্গামাটি

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
  • ১২২৮ বার

রাঙ্গামাটি জেলা বাংলাদেশের দক্ষিণ-পূর্বাঞ্চলে অবস্থিত চট্টগ্রাম বিভাগের একটি প্রশাসনিক অঞ্চল। এটি একটি পার্বত্য জেলা। রাঙ্গামাটি জেলার অত্যন্ত দুর্গম এক উপজেলা। রাঙ্গামাটি প্রাকৃতিক সৌন্দর্যে মুগ্ধ হয়ে এখানে ছুটে আসেন ভ্রমণপিপাসুরা।

বছরের পুরোটা সময়জুড়ে রাঙ্গামাটি, পার্বত্য এ জেলায় পর্যটকদের পদচারণায় মুখোর থাকে। ভ্রমণবিলাসী ও সৌন্দর্যপিপাসু অসংখ্য মানুষের মিলনমেলা এখানে।

রাঙ্গামাটির ঘুরে বেড়ানোর জন্য দর্শনীয় স্থানগুলো হলো-সুবিশাল কাপ্তাই হ্রদ, হ্রদের ওপরের ঝুলন্ত ব্রিজ, ছোটবড় অসংখ্য পাহাড়, অগণিত পাহাড়ি ঝর্ণা ছাড়াও সুবলংয়ের মনোরম ঝর্ণা, নদী, হ্রদ, ঐতিহ্যবাহী রাজবাড়ী, রাজবন বিহার, কাপ্তাই জাতীয় উদ্যান।

যেভাবে যাবেন: ঢাকা থেকে সরাসরি রাঙ্গামাটি যেতে পারবেন বাসে। এস. আলম, শ্যামলী, হানিফসহ অনেক বাস যায় রাঙ্গামাটি। এছাড়া এসি বাসও পাবেন।

এ জাতীয় আরো সংবাদ