1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম:

এমিরেটসের ‘আন্তর্জাতিক চা দিবস’ পালন

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৯
  • ৪০৪ বার

এমিরেটস এয়ারলাইন এবং বিশ্ববিখ্যাত সিলোন টি-দিলমাহ গত ১৫ ডিসেম্বর যৌথভাবে এমিরেটস যাত্রীদের সাথে নিয়ে আন্তর্জাতিক চা দিবস পালন করেছে। উল্লেখ্য, এ বছরই এমিরেটস ও দিলমাহ-এর মধ্যে অংশিদারিত্বের ২৭ বছর পূর্ণ হলো।

দিবসটি পালন উপলক্ষে দুবাই থেকে বিভিন্ন গন্তব্যে ইকোনমি শ্রেণিতে ভ্রমণকারী এমিরেটস যাত্রীদের উপহারস্বরূপ ‘এমিরেটস সিগনেচার টি’ এবং ‘ব্রেকফাস্ট ইন প্যারাডাইজ টি’-এর নমুনা সেট প্রদান করা হয়। বিজনেস ও প্রথম শ্রেণিতে ভ্রমণকারী যাত্রীদের পরিবেশনার জন্য ছিল বিভিন্ন অভিজাত শ্রেণির চায়ের সমারোহ।

ইতোপূর্বে দিবসটি পালনকে কেন্দ্র করে এমিরেটসের দুবাই-লন্ডন রুটের একটি এ৩৮০ ফ্লাইটের অনবোর্ড লাউঞ্জে সিলোন টি-এর ওপর একটি মাস্টার ক্লাসের আয়োজন করা হয়েছিল।

দিলমাহ টি-এর প্রধান নির্বাহী দিলহান ফার্নান্ডো এবং প্রতিষ্ঠাতা মেরিল জে ফার্নান্ডো কর্তৃক আয়োজিত এই মাস্টার ক্লাসে যাত্রীদের চা তৈরির কলাকৌশল সম্পর্কে ধারণা দেন ফ্লেয়ার বার্টেন্ডার-টমেক মালেক। তিনি বিশেষ একটি মকটেল-দিলমাহ এলিক্সার ব্রিজ তৈরি করেন, যা যাত্রীরা চেখে দেখার সুযোগ পান।

গত ২৭ বছর যাবৎ এমিরেটস তাদের ফ্লাইটে এবং বিশ্বব্যাপী এয়ারপোর্ট লাউঞ্জগুলোতে সুবিখ্যাত দিলমাহ চা পরিবেশন করে আসছে। এমিরেটস যাত্রীদের জন্য ১২ ধরনের দিলমাহ চা পরিবেশন করে যার মধ্যে একটি শুধুমাত্র এমিরেটসের জন্যই তৈরি। প্রতি বছর এয়ারলাইনটি তাদের গ্রাহকদের জন্য প্রায় ৩ কোটি ৩০ লাখ কাপ চা তৈরি করে থাকে।

এ জাতীয় আরো সংবাদ