1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
প্রাচ্য-পাশ্চাত্যে ব্যবসায়িক সেতুবন্ধন গড়ে তুলবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী সিরাজদিখানে পেরিলা প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিকল্পধারা হতে কোন প্রার্থী দিব না: সাংসদ মাহি বি চৌধুরী সিরাজদিখানে ১০ লাখ টাকা ধার দিয়ে বেকায়দায় একটি পরিবার! সিরাজদিখানে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ইউপি নির্বাচনে কেয়াইন ২নং ওয়ার্ড ইউপি সদস্য হতে চান রুবেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালুচর ১নং ওয়ার্ড সদস্য হতে চান ওয়াসিম আহমেদ ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে রইলো বাংলাদেশ সিরাজদিখানে ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ মালখানগরে নৌকার মাঝি হওয়ার লক্ষে মাঠে রয়েছেন দুইজন!

এমিরেটসের ‘আন্তর্জাতিক চা দিবস’ পালন

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৯
  • ২৩৭ বার

এমিরেটস এয়ারলাইন এবং বিশ্ববিখ্যাত সিলোন টি-দিলমাহ গত ১৫ ডিসেম্বর যৌথভাবে এমিরেটস যাত্রীদের সাথে নিয়ে আন্তর্জাতিক চা দিবস পালন করেছে। উল্লেখ্য, এ বছরই এমিরেটস ও দিলমাহ-এর মধ্যে অংশিদারিত্বের ২৭ বছর পূর্ণ হলো।

দিবসটি পালন উপলক্ষে দুবাই থেকে বিভিন্ন গন্তব্যে ইকোনমি শ্রেণিতে ভ্রমণকারী এমিরেটস যাত্রীদের উপহারস্বরূপ ‘এমিরেটস সিগনেচার টি’ এবং ‘ব্রেকফাস্ট ইন প্যারাডাইজ টি’-এর নমুনা সেট প্রদান করা হয়। বিজনেস ও প্রথম শ্রেণিতে ভ্রমণকারী যাত্রীদের পরিবেশনার জন্য ছিল বিভিন্ন অভিজাত শ্রেণির চায়ের সমারোহ।

ইতোপূর্বে দিবসটি পালনকে কেন্দ্র করে এমিরেটসের দুবাই-লন্ডন রুটের একটি এ৩৮০ ফ্লাইটের অনবোর্ড লাউঞ্জে সিলোন টি-এর ওপর একটি মাস্টার ক্লাসের আয়োজন করা হয়েছিল।

দিলমাহ টি-এর প্রধান নির্বাহী দিলহান ফার্নান্ডো এবং প্রতিষ্ঠাতা মেরিল জে ফার্নান্ডো কর্তৃক আয়োজিত এই মাস্টার ক্লাসে যাত্রীদের চা তৈরির কলাকৌশল সম্পর্কে ধারণা দেন ফ্লেয়ার বার্টেন্ডার-টমেক মালেক। তিনি বিশেষ একটি মকটেল-দিলমাহ এলিক্সার ব্রিজ তৈরি করেন, যা যাত্রীরা চেখে দেখার সুযোগ পান।

গত ২৭ বছর যাবৎ এমিরেটস তাদের ফ্লাইটে এবং বিশ্বব্যাপী এয়ারপোর্ট লাউঞ্জগুলোতে সুবিখ্যাত দিলমাহ চা পরিবেশন করে আসছে। এমিরেটস যাত্রীদের জন্য ১২ ধরনের দিলমাহ চা পরিবেশন করে যার মধ্যে একটি শুধুমাত্র এমিরেটসের জন্যই তৈরি। প্রতি বছর এয়ারলাইনটি তাদের গ্রাহকদের জন্য প্রায় ৩ কোটি ৩০ লাখ কাপ চা তৈরি করে থাকে।

এ জাতীয় আরো সংবাদ