1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

প্রথমবার মিউজিক ভিডিওতে মুক্তি

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ২৯১ বার

শোবিজে আলোর রোশনাই ছড়িয়ে অভিনেত্রীদের হারিয়ে যাওয়া নতুন কিছু নয়। অনেকেই বিয়ে করে বা দেশের বাইরে গিয়ে অভিনয়ে আর ফিরেন নি। এই তালিকাটা বেশ দীর্ঘই। তবে এর মধ্যে অনেকেই আছেন যারা কিনা অনিয়মিত যাওয়া আসার মধ্যে থাকেন। অভিনয়টাকে মন থেকে ভালোবাসেন বলে হঠাৎ হঠাৎ ফিরে আসেন। তেমনি একজন মডেল ও অভিনেত্রী আয়েশা সালমা মুক্তি। অনেক দিন ধরেই আলোচনাতে ছিলেন না তিনি। নাচ ও মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও অভিনয় জগতে বেশ প্রশংসিত মুক্তি। অনেকটা সময় বিরতি দিয়ে গেল বছর থেকে অভিনয়ে নিয়মিত হয়েছেন। এখন অভিনয় নিয়েই ব্যস্ত রয়েছেন ‘তুমি আছো হৃদয়ে’ খ্যাত এই নায়িকা।

প্রায় এক যুগ আগে ‘তুমি আছো হৃদয়ে’ সিনেমা দিয়ে বেশ আলোচনায় এসেছিলেন এই নায়িকা। এরপর ‘জোর করে ভালোবাসা হয় না’ নামে একটি সিনেমাতে কাজ করলেও এরপর আর তাকে দেখা যায়নি। তবে নাটক ও বিজ্ঞাপনে নিজেকে ব্যস্ত রেখেছেন। নতুন খবর হলো, প্রথমবারের মত একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন এই নায়িকা।

গানটির শিরোনাম ‘আমি কি তোর হই’। রাজেশ ঘোষের লেখা এই গানটিতে কন্ঠ দিয়েছেন ঝর্ণা রহমান। গান ভিডিওতে মুক্তির সঙ্গে মডেল হয়েছেন ইমরান। এটি পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

মুক্তি বলেন, রাজধানীর তিনশ ফিট, পূর্বাচল, উত্তরার বিভিন্ন লোকেশনে সম্প্রতি এর শুটিং হয়েছে। এটা আমার প্রথম মিউজিক ভিডিও। অনেক প্রস্তাবই আসে কিন্তু পছন্দ হয় না তাই কাজ করি না। কিন্তু এই গানটি বেশ ভালো লেগেছে। আমার বিশ্বাস, দর্শকরা এটি পছন্দ করবেন।

খুব শিগগিরই গানটি ইউটিউবে প্রকাশ পাবে বলে জানা যায়।

 

এ জাতীয় আরো সংবাদ