1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনাম:
প্রাচ্য-পাশ্চাত্যে ব্যবসায়িক সেতুবন্ধন গড়ে তুলবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী সিরাজদিখানে পেরিলা প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিকল্পধারা হতে কোন প্রার্থী দিব না: সাংসদ মাহি বি চৌধুরী সিরাজদিখানে ১০ লাখ টাকা ধার দিয়ে বেকায়দায় একটি পরিবার! সিরাজদিখানে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ইউপি নির্বাচনে কেয়াইন ২নং ওয়ার্ড ইউপি সদস্য হতে চান রুবেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালুচর ১নং ওয়ার্ড সদস্য হতে চান ওয়াসিম আহমেদ ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে রইলো বাংলাদেশ সিরাজদিখানে ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ মালখানগরে নৌকার মাঝি হওয়ার লক্ষে মাঠে রয়েছেন দুইজন!

প্রথমবার মিউজিক ভিডিওতে মুক্তি

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ২২১ বার

শোবিজে আলোর রোশনাই ছড়িয়ে অভিনেত্রীদের হারিয়ে যাওয়া নতুন কিছু নয়। অনেকেই বিয়ে করে বা দেশের বাইরে গিয়ে অভিনয়ে আর ফিরেন নি। এই তালিকাটা বেশ দীর্ঘই। তবে এর মধ্যে অনেকেই আছেন যারা কিনা অনিয়মিত যাওয়া আসার মধ্যে থাকেন। অভিনয়টাকে মন থেকে ভালোবাসেন বলে হঠাৎ হঠাৎ ফিরে আসেন। তেমনি একজন মডেল ও অভিনেত্রী আয়েশা সালমা মুক্তি। অনেক দিন ধরেই আলোচনাতে ছিলেন না তিনি। নাচ ও মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও অভিনয় জগতে বেশ প্রশংসিত মুক্তি। অনেকটা সময় বিরতি দিয়ে গেল বছর থেকে অভিনয়ে নিয়মিত হয়েছেন। এখন অভিনয় নিয়েই ব্যস্ত রয়েছেন ‘তুমি আছো হৃদয়ে’ খ্যাত এই নায়িকা।

প্রায় এক যুগ আগে ‘তুমি আছো হৃদয়ে’ সিনেমা দিয়ে বেশ আলোচনায় এসেছিলেন এই নায়িকা। এরপর ‘জোর করে ভালোবাসা হয় না’ নামে একটি সিনেমাতে কাজ করলেও এরপর আর তাকে দেখা যায়নি। তবে নাটক ও বিজ্ঞাপনে নিজেকে ব্যস্ত রেখেছেন। নতুন খবর হলো, প্রথমবারের মত একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন এই নায়িকা।

গানটির শিরোনাম ‘আমি কি তোর হই’। রাজেশ ঘোষের লেখা এই গানটিতে কন্ঠ দিয়েছেন ঝর্ণা রহমান। গান ভিডিওতে মুক্তির সঙ্গে মডেল হয়েছেন ইমরান। এটি পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

মুক্তি বলেন, রাজধানীর তিনশ ফিট, পূর্বাচল, উত্তরার বিভিন্ন লোকেশনে সম্প্রতি এর শুটিং হয়েছে। এটা আমার প্রথম মিউজিক ভিডিও। অনেক প্রস্তাবই আসে কিন্তু পছন্দ হয় না তাই কাজ করি না। কিন্তু এই গানটি বেশ ভালো লেগেছে। আমার বিশ্বাস, দর্শকরা এটি পছন্দ করবেন।

খুব শিগগিরই গানটি ইউটিউবে প্রকাশ পাবে বলে জানা যায়।

 

এ জাতীয় আরো সংবাদ