1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনাম:
প্রাচ্য-পাশ্চাত্যে ব্যবসায়িক সেতুবন্ধন গড়ে তুলবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী সিরাজদিখানে পেরিলা প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিকল্পধারা হতে কোন প্রার্থী দিব না: সাংসদ মাহি বি চৌধুরী সিরাজদিখানে ১০ লাখ টাকা ধার দিয়ে বেকায়দায় একটি পরিবার! সিরাজদিখানে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ইউপি নির্বাচনে কেয়াইন ২নং ওয়ার্ড ইউপি সদস্য হতে চান রুবেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালুচর ১নং ওয়ার্ড সদস্য হতে চান ওয়াসিম আহমেদ ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে রইলো বাংলাদেশ সিরাজদিখানে ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ মালখানগরে নৌকার মাঝি হওয়ার লক্ষে মাঠে রয়েছেন দুইজন!

থার্টি ফার্স্ট নাইটে ডিএমপির নিষেধাজ্ঞা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ২৫৮ বার

কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ইংরেজি নতুন বছর উদযাপন করতে বেশ কিছু নির্দেশনা দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। আজ সোমবার বেলা ১১টার দিকে ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এই নির্দেশনার কথা জানান ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম।

ডিএমপি কমিশনার বলেন, ‘আমাদের দেশের কালচারের সঙ্গে, আমাদের সংস্কৃতির সঙ্গে যায় সামঞ্জস্যপূর্ণ এমন ধরনের অনুষ্ঠান যেন আয়োজন করা হয়। সে ক্ষেত্রে আমাদের সার্বিক সহযোগিতা থাকবে। আর কোথাও আতশবাজি, পটকা এগুলো না ফোটানোর জন্য আমরা অনুরোধ করব।’

এ ছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় সন্ধ্যা ৬টার পর সকল যানবাহন প্রবেশ নিষিদ্ধ বলেও জানান শফিকুল ইসলাম। তিনি বলেন, ‘নিরাপত্তার স্বার্থে পরিচয়ধারীদের তল্লাশি করে ছাড়া হবে।’

এ সময় নববর্ষ উপলক্ষে সারা দেশে পর্যাপ্তসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হবে বলেও জানান ডিএমপি কমিশনার। তিনি জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়সহ নগরের বিভিন্ন এলাকায় যারা বিস্ফারণের ঘটনা ঘটাচ্ছে তাদের অচিরেই গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

সংবাদ সম্মেলনে মাদকের অপব্যবহার রোধ করতে বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান শফিকুল ইসলাম।

এ জাতীয় আরো সংবাদ